“জাতীয় যুব সম্মেলন” আগামী ৩০ সেপ্টেম্বর কুমিল্লায় অনুষ্ঠিত হবে

নিউজবাংলা: রোববার, ২৫ সেপ্টেম্বর, ২০১৬:

নিউজবাংলা ডেস্ক: আগামী ৩০ সেপ্টেম্বর ২০১৬ ইং রোজ শুক্রবার, কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমি এ “পাঠাগার আন্দোলন বাংলাদেশ এর আয়োজনে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও সমগ্র দেশ হতে আগত ১৫০০ যুবকের উপস্থিতিতে “জাতীয় যুব সম্মেলন – ২০১৬” অনুষ্ঠিত হবে।

উক্ত অনুষ্ঠানের উদ্বোধনী পর্বে প্রধান অতিথি হিসেবে মাননীয় পরিকল্পনা মন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এফসিএ, এমপি, এবং সমাপনি পর্বে প্রধান অতিথি হিসেবে মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহ্রিয়ার আলম, এমপি, উপস্থিত থাকবেন বলে সদর সম্মতি জ্ঞাপন করেছেন।

এই প্রথম বাংলার বুকে একটি জাতীয় প্রোগ্রাম উপহার দিতে বদ্ধ পরিকর কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বেড়ে ওঠা “পাঠাগার আন্দোলন বাংলাদেশ” নামক একটি সামাজিক সংগঠন। উল্লেখিত সম্মেলনের মূল উদ্দেশ্যে বাংলাদেশে একটি “যুব সংসদ” গড়ে তোলা।

“জাতীয় যুব সম্মেলন – ২০১৬”-এই প্রোগ্রামটির সাপোর্টিং পার্টনার হিসেবে কাজ করে যাচ্ছে সারা বাংলার আনাচে কানাচে বেড়ে ওঠা অসংখ্য সেচ্ছাসেবী সামাজিক সংগঠন গুলো। তারই ধারাবাহিকতায় “কমিউনিটি এন্ড হিউম্যানিটি” নামক একটি সামাজিক সংগঠন উল্লেখ্যিত প্রোগ্রামটি সফল করার লক্ষে কাজ করে যাচ্ছে। “এসো মানবতার হাত ধরি, মানবের জন্য কাজ করি,” এই স্লোগানটি বুকে ধারন করে সংগঠনটির পথ অতিক্রম বারছে। অতি মানবতার সেবায় বিভিন্ন সেচ্ছা সেবামূলক কার্যক্রম করে খুব কম সময়ে সামাজিক, পরিবেশ ও রাষ্ট্রীয়ভাবে পরিবর্তনে অবদান রাখছে। সংগঠনটির সামাজিক যোগাযোগ মাধ্যম- www.facebook.com/ComnHum

সর্বশেষ, “জাতীয় যুব সম্মেলন-২০১৬” সুষ্ঠ ও সফলভাবে অনুষ্ঠীত হোক এই শুভ কামনা।

ধন্যবাদান্তে..

“কমিউনিটি এন্ড হিউম্যনিটি”

নিউজবাংলা/একে

Share This:

Comments

comments

Next: বাসাইলে ১০ টাকা কেজি দরে চাউল বিক্রির উদ্বোধণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*