Breaking News
  • বিরোধলীয় নেতার প্রশ্ন টিআইবির দাবি কতটুকু সংবিধান সম্মত ?
  • নৌবাহিনীর বাৎসরিক ‘সমুদ্র ঘূর্ণি-২০১৫’ এর সচেতনতা বিষয়ক মহড়া
  • সড়ক দুর্ঘটনায় দুই পুলিশ কর্মকর্তার
  • দেশে ‘আটক’ সাড়ে ৫শ নেতাকর্মী, ৭ দিনে চট্টগ্রামে ৭০০
  • কাউখালী অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন

পুলিশ সদস্যদের সতর্ক থাকার পরামর্শ দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজবাংলা: ০৪ নভেম্বর, বুধবার:

 

ঢাকা: যুদ্ধাপরাধীদের বিচার প্রক্রিয়া বাধাগ্রস্ত করতেই পুলিশের হামলা চালানো হয়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আজ বুধবার বেলা ১২টার দিকে আহত শিল্প পুলিশদের দেখতে গিয়ে এসব কথা বলেন মন্ত্রী। এদিকে সহকারী পুলিশ সুপার কীরণ সাংবাদিকদের বলেন, “থানা ও শিল্প পুলিশের পাঁচ সদস্য সকালে বারইপাড়া চেকপোস্টে দায়িত্ব পালন করছিলেন। কয়েকটি মোটরসাইকেলে করে এসে একদল দুর্বৃত্ত তাদের ওপর হামলা করে। এতে কনস্টেবল মুকুল হোসেন ও নূরে আলম গুরুতর আহত হন, বাকিরাও আঘাত পান।”

তাদের সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে অপারেশন থিয়েটারে মুকুলের মৃত্যু হয়। কনস্টেবল নূর আলম সিদ্দিকীর অবস্থাও আশঙ্কাজনক বলে শিল্প পুলিশের উপপরিচালক জানান।

এনাম মেডিকেলের চিকিৎসক এম রফিকুল ইসলাম জানান, মুকুল ও নূর আলমের পেটে, মুখে ও বুকে ধারালো অস্ত্রের আঘাত চিহ্ন রয়েছে। ২৩ বছর বয়সী মুকুল হোসেন পুলিশে যোগ দিয়েছিলেন ২০১২ সালে। তিনি বগুড়ার শিবগঞ্জ উপজেলার বাহুবল গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

এ ঘটনায় আহত অপর তিন কনস্টেবল হলেন আতেল, পিনহারুল ইসলাম ও ইমরান। কারা এ হামলা চালিয়েছে, সে বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু বলতে পারেননি পুলিশ কর্মকর্তারা। হামলার সময় কাওকে আটকও করা যায়নি।

আজ বুধবার দুপুর ১২ টার দিকে সাভারের এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে দুর্বৃত্তদের কোপে গুরুতর আহত চিকিৎসাধীন শিল্প পুলিশ নুর আলমকে দেখতে গিয়ে তিনি এ মন্তব্য করেন। এসময় পুলিশ সদস্যদেরকে সতর্ক থাকারও পরামর্শ দেন স্বরাষ্ট্রমন্ত্রী।

নিউজবাংলা/একে

 

Share This:

Comments

comments

Next: ‘যুদ্ধাপরাধীদের সাথে কোন ঐক্য হতে পারে না’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*