Breaking News
  • জঙ্গিবাদের অপরাধে ফাঁসিও হতো তাতে আমার কোন দু:খ ছিল না: কিন্তু আমার ছেলেকে এভাবে ক্রসফায়ারে মারা হলো কেনো ? শরিফুলের বাবা
  • নড়াইলে ৩ কেজি গাঁজাসহ ২ ব্যবসায়ী আটক
  • ধর্মের অপব্যাখ্যা দিয়ে যারা মানুষ হত্যা করে কোন ধর্মেই তাদের স্থান নেই……পুলিশ সুপার নওগাঁ
  • আত্রাইয়ে জমে উঠেছে ঈদের কেনাকাটা
  • ঈদ সাজে সাজাতে কর্ম ব্যস্ত টাঙ্গাইলের তাঁতপল্লী

ভারি বর্ষণে সুন্দরগঞ্জে রাস্তা ধসে যোগাযোগ বিচ্ছিন্ন

নিউজবাংলা: ১৭ জুন, শুক্রবার:

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে ভারি বর্ষণে । পানির ঢলে পৌরসভার বালাপাড়া স্থানে মীরগঞ্জ-ইমামগঞ্জ পাকা রাস্তার প্রায় ২০ ফুট ধসে পড়েছে।

এতে  তারাপুর ইউনিয়নের সঙ্গে উপজেলার যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়েছে। এছাড়াও কয়েকটি গ্রামের একাধিক কাঁচা-পাকা রাস্তা পানির নিচে তলিয়ে গেছে। চরাঞ্চলসহ নিম্নাঞ্চল প্লাবিত হওয়ায় পাট খেতগুলোতে তিন/চার ফুট পানি জমে গেছে। এছাড়া পুকুরের মাছ, বীজতলা, বর্ষালী ধান, সবজি খেত ও পাটের জমি নিমজ্জিত হওয়ায় কৃষকরা দিশেহারা হয়ে পড়েছেন। এলাকাবাসীর দাবি, পানি নিষ্কাশনের প্রয়োজনীয় ব্যবস্থা না থাকায় নিম্নাঞ্চলে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। সঙ্গে তিস্তা নদীর পানিও পাল্লা দিয়ে বৃদ্ধি পাচ্ছে। সুন্দরগঞ্জ-রংপুর গ্রামীণ হাইওয়ে সড়কের বামনডাঙ্গা হল মোড়ের অদূরে সড়কের উপর দিয়ে পানি প্রবাহিত হচ্ছে। যে কোন মুহুর্তে ওই সড়কটিও ধ্বসে যেতে পারে। সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) হাবিবুল আলম জানান, নিমজ্জিত এলাকা পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

নিউজবাংলা/ একে         

 

Share This:

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*