Breaking News
  • চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পক্ষের সংঘর্ষ: এলাকায় ব্যাপক উত্তেজনা
  • ঠাকুরগাঁওয়ে একটি বাড়ি একটি খামার প্রকল্পে আড়াই কোটি টাকা আত্মসাতের অভিযোগ বরখাস্ত ৩
  • জানাযার পূর্বে মৃত ব্যক্তি জেগে উঠলেন!
  • বিশ্বনাথে দৌলতপুর যুবসংঘের অভিষেক ও প্রবাসীদের সংবর্ধনা অনুষ্ঠিত
  • কলাপাড়ায় আমনের বাম্পার ফলন ॥ কৃষকের মুখে হাসি

চিকিৎসা শেষ না করেই শনিবার দেশে ফিরছেন খালেদা

নিউজবাংলা: ২০নভেম্বর-শুক্রবার:

ঢাকা: অবশেষে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দেশে আসা নিয়ে সব জল্পনা-কল্পনার অবসান ঘটতে যাচ্ছে। তিনি আগামী শনিবার দেশে ফিরছেন বলে দল থেকে নিশ্চিত করা হয়েছে। এছাড়া লন্ডন সূত্রও বাংলামেইলকে এ তথ্য নিশ্চিত করেছেন।

খালেদা জিয়ার দেশে ফেরার বিষয়ে জানতে চাইলে তার মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান  বলেন, ‘শনিবার বিকেলে চেয়াপারসনের দেশে ফেরার কথা রয়েছে।’
বিকেল ৪টায় চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এ বিষয়ে বিস্তারিত জানাবেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রিপন। দুপুরে বিএনপির পক্ষ থেকে ক্ষুদে বার্তায় এ তথ্য জানানো হয়।
এদিকে বৃহস্পতিবার জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার শুনানি শেষে ঢাকার ৩ নম্বর বিশেষ জজ আদালত থেকে বেরিয়ে খালেদা জিয়ার আইনজীবী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ও সানাউল্লাহ মিয়া সাংবাদিকদের জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া চিকিৎসা শেষে আগামী শনিবার লন্ডন থেকে দেশে ফিরছেন।
প্রসঙ্গত, গত ১৫ সেপ্টেম্বর রাতে খালেদা জিয়া লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন। তার লন্ডন যাওয়ার তারিখ যেমন বারবার পরিবর্তন হয়েছে, তেমনি দেশে ফেরা নিয়েও নানা তথ্য পাওয়া যাচ্ছে।

নিউজবাংলা/একে:

Share This:

Comments

comments

Previous: সাকা-মুজাহিদ পাশাপাশি কনডেম সেলে
Next: মার্চেেই জামায়াত নিষিদ্ধ হচ্ছে

Leave a Reply Cancel reply

Your email address will not be published. Required fields are marked *

*