Breaking News
  • কলাপাড়ায় মামলা প্রত্যাহার না করায় হামলা: প্রতিবাদে সংবাদ সম্মেলন
  • কলাপাড়ায় জাহাজের ধাক্কায় খেয়া ডুবি
  • বিয়ের ২ মাসের মধ্যেই যৌতুকের দাবি: কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে স্ত্রীকে হত্যা
  • ঝালকাঠিতে জলবায়ু ক্ষতিপূরণে অনুদানের দাবিতে টিআইবির মানববন্ধন অনুষ্ঠিত
  • নওগাঁ, রাণীনগর ও সান্তাহারে পিএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে ব্র্যাকের সাত দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থী

শিবিরকর্মী হত্যার প্রতিবাদে রাজধানীতে শিবিরের বিক্ষোভ

নিউজবাংলা: ২৪ নভেম্বর-মঙ্গলবার:

ঢাকা: একের পর এক জাতীয় নেতৃবৃন্দকে মিথ্যা অভিযোগে, প্রমাণিত না হওয়ার পরও যেভাবে হত্যা করা হচ্ছে, আর ছাত্রলীগের গতকাল যশোরে দুজনকে হত্যা একই সূত্রে গাঁথা এবং এটি রাষ্ট্রের পরিকল্পনারই অংশ বলে দাবি করেছে ইসলামী ছাত্রশিবির।

 

যশোরে দুই শিবিরকর্মীকে হত্যার প্রতিবাদে ছাত্রশিবির ঢাকা মহানগরী উত্তরের আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে প্রধান অতিথির বক্তব্যে এমন দাবি করেন ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ইয়াসিন আরাফাত।

মঙ্গলবার সকাল ৮টায় রাজধানীর বাড্ডায় এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে ইয়াসিন আরাফাত আরো বলেন, রাষ্ট্র তার বিরোধী মতের কোনো পক্ষকেই সহ্য করতে পারছে না। অন্যায় অপকর্ম করে ভীত সরকার ক্ষমতার মসনদ হারানোর ভয়ে কম্পমান। এজন্য তারা বিরোধী নেতাকর্মী এবং ইসলামী আন্দোলনের দেশপ্রেমিক নেতাকর্মীদের পরিকল্পিতভাবে খুন করে নি:শেষ করে দিতে চাইছে। কিন্তু ইসলামী আন্দোলনের যতই খুন করা হোক কিংবা ফাঁসি দেয়া হোক, বিজয়ী না হওয়া পর্যন্ত ছাত্রশিবির পিছপা হবে না।

তিনি অবিলম্বে যশোরে বিনা অপরাধে দুই শিবিরকর্মী হত্যাকারী ছাত্রলীগের সন্ত্রাসীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এসময় মিছিলে আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগরী উত্তরের সভাপতি হাসান জারিফ, সেক্রেটারি মাহমুদ জামিল, দপ্তর সম্পাদক মো. আইয়ুব, ছাত্রআন্দোলন সম্পাদক আব্দুল হালিমসহ অন্যান্য মহানগরী ও স্থানীয় শিবির নেতৃবৃন্দ।

নিউজবাংলা/একে

Share This:

Comments

comments

Next: অ্যাপেলের ৭’র ফিচার

Leave a Reply Cancel reply

Your email address will not be published. Required fields are marked *

*