সিলেটে গৃহবধূর আত্মহত্যা

নিউজ বাংলা ২১: ১৯ মার্চ, বৃহস্পতিবার:

সিলেট: সিলেটের দক্ষিণ সুরমার বিবিদৈল এলাকায় পিংকী রাণী নাথ (২২) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো সকাল ৯টায় পিংকী তার স্বামী গোবিন্দ চন্দ্র নাথকে সকালে ভাত খাওয়ান এবং স্বামী প্রতিদিনের মতো তার কর্মস্থলে চলে যান। সকাল নাড়ে ৯টার দিকে পরিবারের অগোচরে নিজ বাসায় ঘরের দরজা বন্ধ করে তিরের সাথে গামছা পেঁচিয়ে ফাঁস লাগিয়ে পিংকী আত্মহত্যা করেন।

পরিবারের অন্যা সদস্যরা অনেকক্ষণ ধরে তার কোনো সাড়া শব্দ না পেয়ে ডাকা ডাকি করলেও ভেতর থেকে কোনো সাড়া না পেলে পরিবার লোকজন আশপাশের লোকজন নিয়ে ঘরে দরজা ভেঙে দেখেন পিংকী রাণীর ঘরের তিরে সাথে ফাঁস লাগানো। পরে তার স্বামী ও পুলিশকে বিষয়টি অবহিত করেন পরিবার লোকজন।

এদিকে, খবর পেয়ে সাড়ে ১২টার দিকে দক্ষিণ সুরমার এসআই আলতাফুর রহমান ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

দক্ষিণ সুরমা থানার এসআই আলতাফুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, লাশের প্রাথমকি তদন্তে দেখা গেছে গলায় গামছার দাগ ছাড়া অন্য কোনো দাগ বা জখমের চিহ্নি পাওয়া যায়নি। তাই এটাকে আমরা প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।

নিউজ বাংলা ২১/ একে

(Visited 3 times, 1 visits today)
Top