সিলেটে করোনা আক্রান্ত ব্যাক্তি পালিয়ে ছিলেন স্বশুরবাড়িতে।

সিলেটে করোনা আক্রান্ত ব্যাক্তি পালিয়ে ছিলেন স্বশুরবাড়িতে।
Spread the love

সিলেটের সদর উপজেলায় বাসিন্দা একজন অটোরিকশা চালক করোনায় আক্রান্ত হওয়ার পর লু্কিয়ে ছিলেন শ্বশুরবাড়ী। বিষয়টি জানার পর প্রশাসনের সহায়তার তাকে উদ্বার করে সোমবার সকালে হাসপাতালে পাঠানো হয়।

আক্রান্ত ওই ব্যাক্তি ( ৩০) পেশায় একজন রিকশাচালক। তার শরীরে করোনা উপসর্গ থাকায় ১৫ এপ্রিল নমুনা সংগ্রহ করা হয়েছিল। সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়।

রোববার রাতে প্রকাশিত পরীক্ষার ফলে নিশ্চিত হয়,তিনি করোনায় আক্রান্ত। ওই ব্যাক্তি যখন জানতে পারেন তিনি করোনাভাইরাসে আক্রান্ত তখন তিনি গোপনে পালিয়ে যান। এ নিয়ে স্থানীয় জনগণ ও প্রশাসন সোশ্যাল মিডিয়াতে আহবান জানান সে যেখানেই থাকুক না কেন তাকে যেন ধরিয়ে দেওয়া হয়।

সোমবার ভোরে স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও এলাকাবাসীর সহযোগীতায় ওই ব্যাক্তিকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ( আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আক্রান্ত ওই ব্যাক্তি সিলেটের সদর উপজেলার শাহপরান এলাকার বাসিন্দা। সুশান্ত কুমার জানান ওই করোনাভাইরাসে আক্রান্ত ব্যাক্তির শ্বশুর বাড়ির সবাইকে হোম কেয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *