এ মাসেই প্রকাশ হতে পারে এসএসসির পরীক্ষার ফলাফল।

এ মাসেই প্রকাশ হতে পারে এসএসসির পরীক্ষার ফলাফল।
Spread the love

করোনাভাইরাসের কারণে থমকে গেছে দেশের সব কিছু। ব্যবসায় প্রতিষ্ঠান থেকে শিক্ষা প্রতিষ্ঠান সব কিছু বন্ধ রয়েছে করোনার প্রভাবে। গত ১৭ মার্চ থেকে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। সব কিছুর মত এসএসসি পরীক্ষার ফলাফলও প্রকাশ করা যাচ্ছেনা।

তবে এ মাসেই আশা করা যাচ্ছে প্রকাশিত হতে পারে ২০২০ সালের এসএসসি পরীক্ষার ফল। করোনাভাইরাসের কারণে অনিশ্চয়তার মুখে পড়া এসএসসি পরীক্ষার ফল চলতি মাসেই প্রকাশ করা হতে পারে।

ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মু. জিয়াউল হক আজ সোমবার বিভিন্ন গণমাধ্যমকে এ তথ্য জানান। অধ্যাপক জিয়াউল হক বলেন, ‘ এ মাসের মধ্যেই ফল প্রকাশ করার চেষ্টা করা হচ্ছে। মনে হয় এ মাসেই ফল প্রকাশ করতে পারব।

তিনি আরো বলেন, স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা কবে শুরু হবে, সে বিষয়ে সুনির্দিষ্ট কোনো তারিখ নির্ধারণ এখনো হয়নি। তবে মহামারীর অবস্থা স্বাভাবিক হলে খুব তাড়াতাড়ি এইচএসসি পরীক্ষা নেওয়ার ব্যবস্থা করা হবে।

উল্লেখ্য, গত ফেব্রুয়ারিতে এসসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। তাতে মোট পরীক্ষার্থী ছিল প্রায় সাড়ে ২০ লাখ। অন্যদিকে গত ১ এপ্রিল এইচএসসি পরীক্ষা শুরুর কথা ছিল।এবারের এইচএসসি পরীক্ষায় মোট পরীক্ষার্থী ছিল ১৩ লাখের বেশি।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *