রাস্তায় পাশে ব্যাগে মিলল নবজাতকের লাশ

রাস্তায় পাশে ব্যাগে মিলল নবজাতকের লাশ
Spread the love

অমানবিকতা যেন পৃথিবীকে ঘ্রাস করে ফেলেছে। মানুষের অমানবিক হয়ে উঠার সংখ্যা দিন দিন বেড়েই চলছে। প্রাপ্ত বয়স্ক মানুষ থেকে শুরু করে নবজাতক শিশুরাও রেহাই পাচ্ছেনা এই অমানবিকতা থেকে।

তেমনি একটি ঘটনা গঠল নওগাঁ জেলার বদলগাছিতে। সেখানে রাস্তার পাশে ব্যাগে ভরা এক নবজাতককে পাওয়া গেল। রাতের অন্ধকারে রাস্তার পাশে নবজাতকটিকে পাওয়া যায়।

গতকাল শুক্রবার রাত আটটার দিকে পাহাড়পুর-জামালগঞ্জ সড়কের পাশে একটি গাছের নিচে পথচারীরা নবজাতককে দেখতে পান। পরে পথচারীরা স্থানীয় পুলিশ ফাঁড়িতে খবর দেন। পুলিশ এসে নবজাতককে উদ্বার করে।

পাহাড়পুর পুলিশ ফাঁড়ির সদস্যরা নবজাতককে উদ্বারের পর বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তারা জানান শিশুটি সুস্থ আছে। পরে পুলিশ ফাঁড়ির জিম্মায় এক নারীর কাছে নবজাতকটিকে দেওয়া হয়।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাসূত্রে জানা গেছে, গতকাল রাত আটটার দিকে বাড়ি ফেরার পথে সড়কের পাইকড়তলী মোড়ে এক পথচারী কান্নার শব্দ শুনতে পান। পরে তিনি আরেক পথচারীকে পেয়ে আশেপাশে খোঁজ করে একটি গাছের নিচে ব্যাগের ভেতর নবজাতককে পান।

ঘটনাটি পাহাড়পুর পুলিশ ফাঁড়িকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নবজাতককে উদ্বার করে হাসপাতালে নিয়ে যায়।

পাহাড়পুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক মনিরুল ইসলাম বলেন, নবজাতকটির বয়স ৩ থেকে ৪ দিন হবে। এমন ফুটফুটে নবজাতককে কে বা কারা ফেলে গেলেন, বুঝতি পারছি না। এ ঘটনা অবশ্যই তদন্ত করে দেখা হবে। যদি ঘটনাকারীকে পাওয়া যায় উপযুক্ত শাস্তি প্রদান করা হবে। এটা সমাজের অবক্ষয়, এগুলে কমাতে হবে।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *