রহস্যেঘেরা মৃত্যু বলিউড সুপারস্টার সুশান্ত সিং রাজপুতের

রহস্যেঘেরা মৃত্যু বলিউড সুপারস্টার সুশান্ত সিং রাজপুতের
Spread the love

বলিউডের যে কয়জন উঠতি তারকা নিয়ে দর্শকমহলে ভালো লাগা লেগে থাকত সুশান্ত সিং রাজপুত তাদের মধ্যে অন্যতম। নিজের অভিনয় দক্ষতা আর ব্যবহার নিয়ে খুব কম সময়ে ভালোবাসার জয়গা দখন করেছিলেন বলিউড সুপারস্টার সুশান্ত সিং। তবে আজ দুপুরের একটি খবরে স্তব্ধ গোটা ভারত সহ বিশ্বের সব বলিউড প্রেমী মানুষের।

ঘড়িতে তখন ৩টা বেজে ২১ মিনিট বলিউডের আরেক সুপারস্টার অক্ষয় কুমারের টুইটে নিশ্চিত হওয়া গেল যে আর বেঁচে নেই সুশান্ত সিং রাজপুত। তবে এর আগেই বিভিন্ন ওয়েব পোর্টাল খবর দেয় যে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং।

পরে অবশ্যই ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায় মুম্বাইয়ের নিজের বাড়িতে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। বর্তমান অবস্থায় সবাই এটাকে আত্মহত্যা মনে করলেও প্রশ্ন রয়েই যায় এটা কি শুধুই আত্মহত্যা ?

সুশান্ত আত্মহত্যা করেছেন বলে পুলিশ ধারণা করলেও তার মৃত্যুর রহস্যজট খুলছে না। কারণ এখনো সুশান্ত সিং এর ফ্লাট থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। সুশান্তের বাড়ির গৃহ পরিচায়িকা প্রথমে পুলিশকে খবর দেন যে তিনি গলায় ফাঁশ দিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাস্থলে গিয়ে পুলিশ ঝুলন্ত অবস্থায় তার লাশ পায়।

মাত্র ৩৪ বছর বয়সে বলিউডের উঠতি এই সুপারস্টার আত্মহত্যা করেছেন নাকি অন্য কিছু সেই সূত্র খোঁজছে মুম্বাই পুলিশ। পুলিশের বরাত দিয়ে জি নিউজ জানায়, বেশ কিছুদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। পরিবারের কারো সাথে কোনো কথা বলতেননা। তাছাড়া ব্যক্তিগত জীবন নিয়েও কারো সাথে তেমন কোনো কিছু শেয়ার করতেন না।

তবে এই মৃত্যুের সাথে একটি ঘটনা সবার চিন্তাকে ভিন্ন রাস্তায় নিয়ে যাচ্ছে। তার সাবেক ম্যানেজার দিশা সালিয়ানের আত্মহত্যার ঘটনাটি। গত সোমবার মুম্বাইয়ের মালাডের একটি একটি বহুতল ভবন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন দিশা সালিয়ান।

সেই খবরে বিষণ ভেঙে পড়ে সুশান্ত সিং। দিশার মৃত্যুর পর তিনি ডিপ্রেশনে চলে যান। সেই সময় তিনি সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছিলেন যে, ‘ দিশার আত্মহত্যার খবর মেনে নিতে পারছিনা’।

তবে দিশার মৃত্যুই যে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ তা এখনো জোর গলায় বলা যাচ্ছে না। তবে তা আমলে নিয়েছে পুলিশ।

কারণসম্প্রতি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়েছিলেন সুশান্ত। এমন গুঞ্জন শুনা গেছে বলিউডে। আর সুশান্ত সিং ছাড়া রিয়া চক্রবর্তীর ম্যানেজার হিসেবে কাজ করছিলেন দিশা সালিয়ান।

২০১৩ সালে ‘ কাই পো চে’ ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন সুশান্ত। তবে সবথেকে বেশি আলোচনায় আসেন ভারতের সাবেক অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনির বায়োপিক ” এম এস ধোনি দ্যা আন্টোল্ড ষ্টোরি” মুভি দিয়ে। মুভিটিতে সুশান্ত ধোনির ভুমিকায় অভিনয় করেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে বলিউড ছাড়াও পৃথিবীর সব অভিনেতা-অভিনেত্রীরা শোক জানিয়েছেন। ভারতের প্রাধানমন্ত্রী নরেন্দ্র মোদিও টুইটে করে শোক জানিয়েছেন।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *