লুডু খেলে হয়ে যান লাখপতি

লুডু খেলে হয়ে যান লাখপতি
Spread the love

শখের বসে ঘরে বসে সবচেয়ে বেশি জনপ্রিয় খেলা হল লুডু। আর লকডাউনের কারণে সবাই ঘরে বসে আছে বর্তমানে। আর অনলাইনে লুডু খেলে ভালো সময় পার করতেছে বেশিরভাগ মানুষ। অনলাইনে খুব জনপ্রিয়তাও পেয়েছে এই অনলাইন লুডু খেলা। এই সময়ে অনলাইন লুডু খেলা মানুষদের জন্য দারাজ বাংলাদেশ নিয়ে এল ” লুডু লাখপতি” নামে একটি অনলাইন লুডু টূর্ণামেন্ট।

আলিবাবা গ্রুপের অঙ্গ-প্রতিষ্ঠান দারাজ বাংলাদেশ ( daraz.com.bd) তাদের অ্যাপের অভিনব গেইমিং প্ল্যাটফর্ম দারাজ ফাস্ট গেইমসে (ডিএফজি) প্রথমবারের মত আয়োজন করেছে লুডু টূর্ণামেন্ট।

‘লুডু লাখপতি’ নামক এই টূর্ণামেন্টে অংশগ্রহণকারী প্রথম বিজয়ীর জন্য থাকছে এক লাখ টাকা মূল্যের ভাউচার। দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ বিজয়ীদের জন্য যথাক্রমে থাকছে হুয়াওয়ে নাইন প্রাইম (Huawei Y9 prime), ভিভো ওয়াই ফিফটিন (Vivo Y-15) এবং অপ্পো এ ফাইভ এস (Oppo A5s)স্মার্টফোন। আরো থাকছে পঞ্চম থেকে পঞ্চমতম বিজয়ীদের জন্য থাকছে দারাজের এক হাজার টাকা সমমূল্যের ভাউচার।

টূর্ণামেন্টে অংশ নিতে আগ্রহীদের রেজিস্ট্রেশন চলবে ১৫ থেকে ১৮ জুন পর্যন্ত যেখানে সর্বোচ্চ ২৫ হাজার মানুষ রেজিস্ট্রেশন করতে পারবেন। তাই স্লট পূরণ হয়ে যাওয়ার আগেই দ্রুত রেজিস্ট্রেশন করতে হবে। আর টূর্ণামেন্ট অনুষ্ঠিত হবে ২১ ও ২২ জুন, যেখানে ৭ টি নকআউট রাউন্ডে লুডু খেলে জিততে হবে।

গেইমে রেজিস্ট্রেশন করবেন যেভাবে।

প্রথমে দারাজ অ্যাপ ডাউনলোড করুন, দারাজ অ্যাকাউন্ট না থাকলে নতুন অ্যাকাউন্ট খুলুন, আপনার দারাজ অ্যাকাউন্টে লগ-ইন করুন, দারাজ অ্যাপ থেকে দারাজ ফাস্ট গেমের আইকনটি সিলেক্ট করুন এবং গেম সেন্টারে প্রবেশ করুন, লুডু টূর্ণামেন্ট ব্যানারে ক্লিক করুন, ব্যানারের রেজিস্ট্রেশন বাটনে ক্লিক করুন, কিছুক্ষণের মধ্যে আপনি সফল রেজিস্ট্রেশনের একটি ম্যাসেজ পাবেন।

টূর্ণামেন্ট শুরু হওয়ার কিছুক্ষণ আগে একটি পুশ নোটিফিকেশন পাবেন।

গেইমে অংশগ্রহন করবেন যেভাবে।

ইউজার গেমটিতে যোগ দিতে একটি পিএন (পুশ নোটিফিকেশন)/ এসএমএস/ ই-মেইল পাবেন যেখানে প্রতিটি রাউন্ডের জন্য গেইমের সময় উল্লেখ করা থাকবে। ইউজার দারাজ হোম পেইজ ( daraz.com.bd) থেকে দারাজ ফাস্ট গেইমের (ডিএফজি) আইকনটি সিলেক্ট করতে হবে এবং ডিএফজিতে প্রবেশ করতে হবে। এরপর লুডু টূর্ণামেন্ট ব্যানারে

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *