জন্ম যেমন একসাথে যমজ বোনের মৃত্যুও একসাথে হল বন্যার পানিতে ডুবে

জন্ম যেমন একসাথে যমজ বোনের মৃত্যুও একসাথে হল বন্যার পানিতে ডুবে
Spread the love

মানুষের মৃত্যু কখনো কখনো কল্পনার রাজ্যকেও হার মানায়। একসাথে পৃথিবীতে এসে আবার একসাথেই মৃত্যু হয়ত খুব কম পৃথিবীর ইতিহাসে ঘটছে। তেমনি একটি ঘটনা গঠল বাংলাদেশে।

ওরা জন্ম নিয়েছিল একসঙ্গে। আবার পৃথিবী ছেড়ে চলেও গেল একসাথে একইভাবে। বন্যার পানিতে ডুবে একসাথে প্রাণ গেল যমজ বোনের।

এ মর্মান্তিক ঘটনা ঘটেছে নওগাঁ জেলার আত্রাই উপজেলায়। আজ শনিবার সন্ধ্যায় উপজেলার শুটকিগাছা এলাকায় বন্যার পানিতে ডুবে যমজ দুই বোন মারা গেছে।

মারা যাওয়া দুই বোন আত্রাই উপজেলার শুটকিগাছা গ্রামের মোতাহার আলীর মেয়ে। মাত্র দুই বছর বয়স হয়েছিল ওদের। একজনের নাম হাবিবা, আরেকজন হালিমা। খুব অল্প সময়ের জন্য এসে ওরা চলে গেছে না ফেরার দেশে। ওদের এই মৃত্যু শুধু ওদের পিতামাতা নয় পুরো দেশবাসীকে কাঁদিয়েছে। এরকম জন্ম এবং মৃত্যু কাকতালীয় বলা চলে।

স্থানীয় লোকজন ও আত্রাই থানা-পুলিশ সূত্রে জানা যায়, আজ সন্ধ্যার কিছু আগে হাবিবা ও হালিমা দুইজনে বাড়ির সামনে খেলা করছিল। খেলাধুলার একপর্যায়ে সবার অজান্তে সড়কের পাশে বন্যার পানিতে পড়ে যায় ওরা।

সন্ধ্যা হয়ে গেলেও বাড়ি না ফেরায় স্বজনেরা তাদের খুঁজতে শুরু করে। খোঁজাখুঁজির একপর্যায়ে রাত সাড়ে ৭টার দিকে ওই দুই যমজ বোনের লাশ পানিতে ভাসতে দেখে পরিবারের লোকজন। পরে পানি থেকে ওই ছোট দুই শিশুর লাশ উদ্বার করে বাড়ি নিয়ে যান তাঁরা।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেম বন্যার পানিতে ডুবে ওই দুই যমজ বোনের মৃত্যু খবর নিশ্চিত করেছেন। এই মর্মান্তিক মৃত্যুতে এখানকার সবাই সহ পুরো দেশবাসী মর্মাহত।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *