Breaking News
  • বাল্যবিয়ের দায়ে সখীপুরে বর-কনের কারাদণ্ড! নিকাহ রেজিস্ট্রার পলাতক।
  • সৌদিতে বাংলাদেশ পাকিস্তানের বিপক্ষে নামছে
  • খালেদাকে অভ্যর্থনা জানাতে শাহজালালে নেতাকর্মীদের ভিড় : পুলিশের বাধা
  • রাণীনগরে চালককে হত্যা করে মাইক্রো ছিনতাই! সেনা সদস্যসহ ৫ জন গ্রেফতার ॥
  • নীলফামারীতে সশস্ত্র বাহিনী দিবস পালিত

আজ বিপিএলের জমকালো আয়োজনে উদ্বোধন

নিউজবাংলা: ২০নভেম্বর-শুক্রবার:
ঢাকা: জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে আজ থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসরের আনুষ্ঠানিক যাত্রা। তবে মাঠের লড়াই শুরু হবে দু‘দিন পর, ২২ নভেম্বর থেকে।বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানকে আকর্যণীয় করে তুলতে ব্যায় করা হচ্ছে প্রায় সাড়ে ৩ কোটি টাকা।

বলিউড তারকা ঋত্বিক রোশন, জ্যাকুলিন ফার্নান্দেজ থেকে শুরু করে দেশি-বিদেশি তারকারা মাতিয়ে তুলবেন বিপিএলের উদ্বোধন। চ্যানেল নাইন সরাসরি অনুষ্ঠানটি সম্প্রচার করবে।
আগের দুই আসরের মতো এবারও দেশি ক্রিকেটের সবচেয়ে ঝাঁকজমকপূর্ণ এ আসরের উদ্বোধনীতে থাকছে ভারতীয় শিল্পিদের প্রাধান্য। বিকেল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত, ছয় ঘন্টার দীর্ঘ এ অনুষ্ঠানে শুধুমাত্র বিদেশি তারকা দিয়েই সাজানো হচ্ছে না, থাকছেন দেশি নামি-দামি তারকারাও। যা সবচেয়ে ভালো আসনে বসে দেখতে দর্শকদের গুনতে হবে ১০ হাজার টাকা। তবে এবারো সব ক্রিকেটাররা এ অনুষ্ঠানে আসার সুযোগ পাচ্ছেন না;

থাকবেন কেবল ছয় ফ্র্যাঞ্চাইজির অধিনায়করা।
উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ মাতাবেন বলিউড হার্টথ্রব হৃত্বিক রোশন, জ্যাকুলিন ফার্নান্দেজ ও জনপ্রিয় গায়ক কৃষ্ণাকুমার কুন্নাথ (কে কে)। এরই মধ্যে ঢাকায় এসে পৌঁছেছেন জ্যাকুলিন ও কেকে। আর শুক্রবার সকালে আসবেন হৃত্বিক রোশন। উদ্বোধনী অনুষ্ঠান সম্পর্কে বৃহস্পতিবার সংবাদ সংম্মেলনে এমনটাই জানালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মিডিয়া কমিটির সহসভাপতি শেখ সোহেল।
এরই মাঝে রাত ৮টায় বিসিবি সভাপতির ভাষণও থাকছে এই অনুষ্ঠানে। তবে তার আগে পরিচয় করিয়ে দেয়া হবে বিপিএলের এবারের আসরে অংশ নেয়া ফ্র্যাঞ্চাইজির সঙ্গে। আর মঞ্চে উঠবেন কেবল ছয় অধিনায়ক। অনুষ্ঠানের সময় বাঁচাতেই নাকি এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান শেখ সোহেল।
তবে দর্শকদের জন্য একটু হতাশার খবরও আছে বৈ কি। কারণ ঝমকালো এই অনুষ্ঠানটি দেখতে হলে একটু হাতখোলা হতেই হবে দর্শকদের। কারণ, টিকিটের চড়া মূল্য। টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২শ’ টাকা। তবে সবচেয়ে ভালো আসনে বসে এ অনুষ্ঠান উপভোগ করতে ব্যায় করতে হবে ১০ হাজার টাকা। এছাড়া এর মাঝে আরো ছয় ক্যাটাগরির টিকিট কেনা যাবে। যার মূল্য যথাক্রমে- ৫০০, এক হাজার, দুই হাজার, সাড়ে তিন হাজার, পাঁচ হাজার ও আট হাজার টাকা।

নিউজবাংলা/একে:

Share This:

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*