Breaking News
  • চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পক্ষের সংঘর্ষ: এলাকায় ব্যাপক উত্তেজনা
  • ঠাকুরগাঁওয়ে একটি বাড়ি একটি খামার প্রকল্পে আড়াই কোটি টাকা আত্মসাতের অভিযোগ বরখাস্ত ৩
  • জানাযার পূর্বে মৃত ব্যক্তি জেগে উঠলেন!
  • বিশ্বনাথে দৌলতপুর যুবসংঘের অভিষেক ও প্রবাসীদের সংবর্ধনা অনুষ্ঠিত
  • কলাপাড়ায় আমনের বাম্পার ফলন ॥ কৃষকের মুখে হাসি

মির্জাপুরে হত্যা মামলায় যাবতজীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

নিউজবাংলা: ২৫ নভেম্বর-বুধবার:

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের মির্জাপুরে ব্যবসায়ী আব্বাস হত্যা মামলার প্রধান আসামী যাবতজীবন সাজাপ্রাপ্ত জসিম (৩৫) কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বুধবার সকালে মির্জাপুর পৌরসভার বাওয়ার কুমারজানি গ্রামের পূর্ব পাড়া থকে তাকে গ্রেফতার করা হয়। তার বাড়ি সদরের বাওয়ার কুমারজানি গ্রামে। পিতার নাম সাজু মিয়া। জানা গেছে, ব্যবসায়ী আব্বাসের স্ত্রী সাজেদা বেগমের সাথে একই গ্রামের কালু মিয়ার সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায় সাজেদা বেগম তার স্বামী আব্বাসকে হত্যার পরিকল্পনা করে। আব্বাসের স্ত্রী সাজেদা, প্রেমিক কালু মিয়া ও সাজেদার ভাই জসিম মিলে ভাড়াটিয়া খুনি রাইজ উদ্দিন, জালাল ও ছানোয়ারকে নিয়ে ২০০৪ সালের ৪ নভেম্বর রাতে মির্জাপুর বাজারের ব্যবসায়ী আব্বাসকে হত্যা করে বাওয়ারকুমারজানি গ্রামের একটি পরিত্যাক্ত বাড়িতে ফেলে রাখে। এই হত্যার ঘটনায় আব্বাসের বড় ভাই আব্দুল মজিদ বাদী হয়ে ২০০৪ সালের ১৮ নভেম্বর কালু ও রাইজ উদ্দিনসহ ৮ জনেক আসামী করে মামলা দায়ের করেন।

বাদী পক্ষের আইনজীবি অ্যাডভোকেট আলহাজ লায়ন শফিকুল ইসলাম রিপন জানান, টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২য়) আদালতের বিচারক আবুল মনসুর মিয়া ১২ আগস্ট এই মামলার রায় ঘোষণা করেন। এতে ৬ জনকে যাবজ্জীবন ও এক লাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারাদন্ডের আদেশ দেন। এই মামলা থেকে অপর দুই আসামী দোষী প্রমানিত না হওয়ায় খালাস পান বলে তিনি জানান। দন্ডপ্রাপ্তরা হলেন মির্জাপুর উপজেলার পৌর সদরের বাওয়ারকুমারজানি গ্রামের সাজু মিয়ার ছেলে জসিম, আব্বাসের স্ত্রী সাজেদা বেগম, নশকর আলীর ছেলে কালু মিয়া, কটু মিয়ার ছেলে রাইজ উদ্দিন, মানিকগঞ্জ জেলার দৌলতপুর গ্রামের মাসুদ শেখের ছেলে জালাল ও ঢাকা জেলার ধামরাই উপজেলার নান্নার গ্রামের জয়নাল আবেদীনের ছেলে ছানোয়ার। তারা সকলেই টাঙ্গাইল জেল হাজতে রয়েছেন বলে জানা গেছে। এই মামলায় আদালতের বিচারক ধামরাই এলাকার পারভেজ ও মুক্তার নামে দুই আসামীকে মামালা থেকে অব্যাহতি দেন। হত্যা মামলার প্রধান আসামী জসিম বুধবার রাতে বাওয়ার কুমারজানি গ্রামে চুরি করে পালানোর সময় এলাকাবাসী ধাওয়া করে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বলেন, ব্যবসায়ী আব্বাস হত্যা মামলার প্রধান আসামী যাবতজীবন সাজাপ্রাপ্ত জসিমকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে ।

নিউজবাংলা/একে

Share This:

Comments

comments

Previous: বাসাইলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশু আটক
Next: ঝালকাঠিতে তৃণমূল নারীনেত্রী নেটওয়ার্কের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*