Breaking News

জেনে নিন পছন্দের নারীকে খুশি করার উপায়!

নিউজবাংলা: ১৩ নভেম্বর, শুক্রবার:

ঢাকা: একটি কথা প্রচলিত আছে, নারীর মানে কি ঘটে তা নাকি স্বয়ং সৃষ্টিকর্তাও জানেন না। তবে গবেষকরা কিছু সমীক্ষার মাধ্যমে এমন কিছু তথ্য বের করেছে যা একজন পুরুষকে সাহায্য করবে কাঙ্ক্ষিত নারীকে খুশি করতে।

 

রোমান্টিক মুডে পেতে চাইলে পেট ভরে খাওয়ান

‘অ্যাপেটাইট’ নামের এক ম্যাগাজিনের তথ্যমতে অ্যামেরিকায় করা এক গবেষণার ফলাফল থেকে জানা গেছে, কোনো নারীকে রোম্যান্টিক মুডে পেতে চাইলে তাকে রেস্টুরেন্টে আমন্ত্রণ জানান অথবা পিকনিকে নিয়ে যান কিংবা তার জন্য নিজে মজার কিছু রান্না করুন৷ ভরা পেটে নারীদের মস্তিষ্ক সক্রিয় থাকে এবং তারা ভালোবাসার প্রকাশ ঘটায়।

প্রিয়ার ওজন কমাবে আলুবোখারা

অতিরিক্ত ওজন কমাতে যারা ১২ সপ্তাহ নিয়মিত একবেলার প্রধান খাবার বাদ রেখে শুধু শুকনো আলুবোখারা খেয়েছেন তাদের ওজন কমেছে, কারণ এই ফল তাড়াতাড়ি পেট ভরায়৷ ব্রিটেনের লিভারপুলে করা এক সমীক্ষায় এ তথ্য পাওয়া গেছে। যারা প্রিয়ার ওজন কমানোর কথা সরাসরি বলতে পারছেন না, তারা হাসির ছলে প্রিয়াকে আলুবোখারা খাওয়ান। কিছুদিন পরেই কাঙ্ক্ষিত ওজনে এসে যাবে আপনার প্রিয়া।

সুন্দর রাখুন প্রিয়ার মুখ

ব্রণ, দাগ ইত্যাদি নষ্ট করে দিতে পারে আপনার প্রিয়ার সুন্দর মুখটি। তাকে কলিজা, মাছ এবং বিভিন্ন পনির খাওয়া থেকে দূরে থাকতে বলুন, আপনার মুখে একথা শুনে পছন্দ না করলেও কিন্তু মনে মনে সে খুশি হবে। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের গবেষকদের এক গবেষণায় জানা গেছে, খাবারগুলোতে যথেষ্ট ভিটামিন বি-১২ থাকলেও ত্বকের সংক্রমণ সারতে দেরি হয়

কৌশলে জেনে নিন পছন্দের রং

পছন্দের রং না জানা থাকলে বিপত্তিতে পড়ার সম্ভাবন খুবই বেশি। প্রিয়ার জন্য উপহার কিনবেন? ভালো কথা, কিন্তু তার প্রিয় রং কি জানেন? না জেনে থাকলে একটু কৌশলী হয়ে এখনই জেনে নিন কারণ মেয়েদের কাছে কিন্তু রং-এর গুরুত্ব অনেক বেশি।

ঘুম পাড়াতে পারেন গান গেয়ে

স্ত্রীর রাতে ঘুম আসতে অসুবিধা হলে গান গেয়ে সময়মতো স্ত্রীকে ঘুম পাড়িয়ে খুশি করতে পারেন৷ রা ঘুমের আগে বই পড়েছেন তাদের চেয়ে যারা গান শুনেছেন তারা আগে ঘুমিয়ে পড়েছেন। এমন তথ্য জানা গেছে ৭০ জন সুস্থ তরুণীকে নিয়ে সুইজারল্যান্ডের গবেষকদের করা সমীক্ষার ফলাফলে।

নিউজবাংলা/একে

 

Share This:

Comments

comments

Previous: ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ স্থগিত, খেলা হবে কাল শনিবার
Next: বাংলাদেশে উচ্চ মাত্রার সতর্কতা চর্চা করা উচিৎ: অস্ট্রেলিয়া

Leave a Reply Cancel reply

Your email address will not be published. Required fields are marked *

*