Breaking News
  • সফি ওয়্যারলেশ অপারেটর না গরু খামারী
  • নওগাঁয় চালকলের বয়লার বিস্ফোরণে ২ শ্রমিকের মৃত্যু, আহত-৭
  • পার্বতীপুরেও অনুষ্ঠিত হলো “জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন
  • বিশ্বনাথে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন এর উদ্বোধন
  • বিশ্বনাথে সেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল-প্রতিবাদ সভা

নগরকান্দায় মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিউজবাংলা: ১১জুলাই, সোমবার:

মিজান বাবু , নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি:

জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন-২০১৬ আগামী ১৬ জুলাই সফল করার লক্ষে ফরিদপুরের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সভা কক্ষে অবহিতকরন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে এবং উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ হাজেরা খাতুন এর সভাপতিত্বে সোমবার সকালে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মেডিকেল অফিসার ডাঃ আবু সাইদ মোস্তফা জানান, ১৬ জুলাই সারা দেশে ৬ মাস বয়স থেকে ৫ বছর বয়সের সকল শিশুকে  ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। নগরকান্দা ও সালথা উপজেলায় ৬ মাস বয়স থেকে ১১ মাস বয়সের ৮ হাজার শিশু ও ১২ মাস বয়স থেকে ৫ বছর বয়সের ৫২ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

মতবিনিময় সভার সভাপতি ও উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ হাজেরা খাতুন জানান, শিশুমৃত্যুর ঝুঁকি  কমাতে ও শিশুদের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে সঠিক ভাবে শিশুদের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়াতে হবে। এ জন্য সমাজের সকল শ্রেণী পেশার মানুষের আরো সচেতন হতে হবে।

মতবিনিময় সভায় উপজেলা শিক্ষা অফিসার বজলুর রহমান, পুরাপাড়া ইউপি চেয়ারম্যান আবদুস সোবহান মাষ্টারসহ উপজেলার বিভিন্ন কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, ব্যবসায়ী, শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

নিউজবাংলা/ একে         

Share This:

Comments

comments

Previous: বাসাইলের ৪টি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*