ঈশ্বরদী প্রেসক্লাবের দায়িত্বভার হস্তান্তর

নিউজবাংলা: ১৫ ফেব্রুয়ারি, সোমবার:

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:

৫ ফেব্রয়ারি শুক্রবার ঈশ্বরদী  প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারন সভা প্রেসক্লাব মিলনায়তনে দিনব্যাপী অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের বিদায়ী সভাপতি আজিজুর রহমান শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় সাধারন সম্পাদকের প্রতিবেদন উপস্থাপন করেন প্রেসক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক এস এম ফজলুর রহমান।

সাধারণ সভার রিপোর্টের উপর আলোচনায় অংশ নেন সাংবাদিক এস এম রাজা,আ.ত.ম শহীদুজ্জামান নাসিম,স্বপন কুমার কুন্ডু,আব্দুল বাতেন, হাসানুজ্জামান, শফিউল আলম বিশ্বাস,শেখ মহসীন,মিশুক প্রধান,শহিদুল ইসলাম,আহসান হাবিব প্রমূখ। সকলের অংশ গ্রহনে প্রাণবন্ত আলোচনার মধ্যদিয়ে সর্বসম্মতিক্রমে প্রতিবেদনটি পাশ হয়।

বিকাল ৩টায় সাধারণ সভার দ্বিতীয় অধিবেশনে নির্বাচনের আনুষ্ঠানিকতা শুরু হয়। গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচনের ২টি ধারার মধ্যে সংখ্যাগরিষ্টদের কণ্ঠভোটে সাবজেক্ট কমিটির মাধ্যমে নির্বাচন করার প্রস্তাব গৃহিত হলে সভার সভাপতি ও সাধারন সম্পাদক সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা আ.ত.ম শহিদুজ্জামান নাসিমকে আহবায়ক,মহিদুল ইসলাম ও আমিরুল ইসলাম হিরুকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট সাবজেট কমিটি গঠন করেন । এই কমিটির সদস্যরা উপস্থিত সাংবাদিকদের সম্মতিতে কণ্ঠভোটে স্বপন কুমার কুন্ডুকে সভাপতি এবং মোঃ আব্দুল বাতেন কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৭ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষনা করেন। পরে ১১ ফেব্রয়ারি বৃহস্পতিবার বিদায়ী কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকসহ সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে আনন্দঘন পরিবেশের মাধ্যমে নব-নির্বাচিত কমিটির সভাপিত স্বপন কুমার কুন্ডু ও সাধারন সম্পাদক মোঃ আব্দুল বাতেন এর নিকট পুরাতন খাতাপত্র ও হিসাব নিকাশ তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার হস্তান্তর করেন। এসময় বিদায়ী সভাপতি ও সাধারন সম্পাদক নতুন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদককে ফুলের তোড়া দিয়ে অভিসিক্ত করেন। নতুন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক তাদের দুজনকে মুখে মিষ্টি তুলে দিয়ে দায়িত্বভার গ্রহণ করেন। এ সময় নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আ,ত,ম শহিদুজ্জামান নাসিম ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। দায়িত্বভার হস্তান্তর ও গ্রহণ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপদেশমূলক বক্তব্য প্রদান করেন-সাবেক সভাপতি ও যুগান্তর প্রতিনিধি আলাউদ্দিন আহমদ,সাবেক সভাপতি ও ইনকিলাব প্রতিনিধি এসএম রাজা,সংবাদ প্রতিনিধি আ,ত,ম শহিদুজ্জামান নাসিম, আবুল হাশেম,হাসানুজ্জামান,সেলিম সরদার,কে,এম আবুল বাশার প্রমুখ।

নিউজবাংলা/একে

 

Share This:

Comments

comments

Previous: বাসাইলে অনিক কিন্ডারগার্টেন স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত
Next: ঈশ্বরদীর ইউপি নির্বাচন পরিক্রমা: দলীয় মনোনয়ন পেতে সম্ভাব্য প্রার্থীদের জোর তদ্বির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*