Breaking News
  • সাকা-মুজাহিদের আপিল বিভাগের ফাঁসির রায়ই বহাল,
  • নাটোরে আন্তঃবিভাগ ফুটবল টুনামেন্টের সেমিফাইনালে উঠল অর্থনীতি ও ইসলামে ইতিহাস বিভাগ
  • বিশ্বনাথে কলেজ ছাত্রের উপর হামলা ও বিষ পান করিয়ে হত্যার চেষ্টার ঘটনার প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ
  • বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসী আ’লীগ নেতাকে সংবর্ধনা
  • রাজাপুরে তিন গাঁজা সেবিকে ভ্রাম্যমান আদালতে জরিমানা

নারীরা একা পর্ণ দেখতে পছন্দ করে

নিউজবাংলা- ১৪ নভেম্বর,শনিবার:

ঢাকা: কিছুদিন আগে পিউ রিসার্স সেন্টারের করা এক জরিপে দেখা গেছে শতকরা মাত্র আটজন নারী অনলাইনে পর্ণ ছবি দেখেন।

এ তথ্য প্রকাশিত হওয়ার পর ব্যাপক আলোচনার জন্ম দেয় ফলাফলের তথ্য। কথা ওঠে লজ্জার কারণেই নারীরা চেয়েছেন তাদের পর্ণ দেখার বিষয়টিকে গোপন রাখতে।

এরপর এক জরিপ পরিচালনা করে ব্রিটিশ সেক্সটয় এবং নারীদের অন্তর্বাস বিক্রেতা প্রতিষ্ঠান অ্যান্না সামারস। ওই জরিপে ৩০০ নারীর সাথে কথা বলা হয় পর্ণোগ্রাফি নিয়ে। সেখানে নারীরা তাদের পর্ণোপ্রীতির নানা কথা তুলে ধরেছেন। তারই কিছু অংশ এক প্রতিবেদনের মাধ্যমে তুলে ধরেছে হাফিংটন পোস্ট।

প্রকাশিত প্রতিবেদনটিতে বলা হয়- যেসব দম্পতি বা জুটি সপ্তাহে একদিন পর্ণ ছবি দেখেন তাদের সম্পর্ক যারা দেখে না তাদের চেয়ে ভালো হয়। এক্ষেত্রে শতকরা ৫৮ শতাংশ নারী তার সঙ্গীর সাথে পর্ণ ছবি দেখতে পছন্দ করে এবং দেখার পরে তারা এও বলেছেন যে পর্ণ দেখার ফলে তাদের সম্পর্ক পূর্বের চেয়ে ভালো হয়েছে। বিছানায় নারীর চাহিদার কথা জানান দিতে আত্মবিশ্বাস বাড়িয়ে দেয় পর্ণ। যারা পর্ণ ছবি দেখেন সেইসব নারীদের শতকরা ৯৩ শতাংশই মনে করেন পর্ণ দেখা মানে সঙ্গীর সাথে প্রতারণা করা নয়। বিশ্বাস ভঙ্গের কোনো কাজেই নাকি আগ্রহ বাড়ায় না পর্ণোগ্রাফী।

পর্ণ ছবি দেখা বেশিরভাগ নারী মনে করেন, এতে তাদের মধ্যে হতাশা কাজ করে না। ২৩ শতাংশ নারী মনে করেন পর্ণ তাদের মনকে চাঙ্গা করে। ৪০ শতাংশ নারী পর্ণ দেখে তাদের বর্তমান ও সাবেক সঙ্গীকে অনুভব করেন বেশি। এতেই তারা বেশি আনন্দ পান। বে ৫৭ শতাংশ নারী একা পর্ণ ছবি উপভোগ করতে আনন্দ পান। এক্ষেত্রে যাদের বয়স ১৮ থেকে ২৪ তারা এগিয়ে আছেন।

নিউজবাংলা/একে

Share This:

Comments

comments

Previous: পুত্র সন্তানের মা হলেন পুতুল
Next: রেকর্ড গড়লেন মাহি!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*