Breaking News

পিরোজপুরে আবাসিক হোটেলে র‌্যাব ও পুলিশের যৌথ অভিযান, আটক-৪

নিউজবাংলা: ১৬ নভেম্বর, সোমবার:

মিজানুর রহমান পনা:

পিরোজপুর শহরের আবাসিক রাব্বী হোটেলে র‌্যাব ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে হোটেলের ম্যানেজারসহ এক দেহব্যবসায়ীকে খদ্দেরসহ আটক করেছে। এ সময় এক মহিলা দালাকেও আকট করা হয়।

পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে হোটেল ম্যানেজারকে এক মাস ও অন্য তিন জনকে সাত দিন করে বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়।

সাজাপ্রাপ্তরা হলেন- রাব্বী হোটেলের ম্যানেজার বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার হোগলাপাশা গ্রামের অরুন মিস্ত্রী (৬০), জেলার ভান্ডারিয়া উপজেলার মিঠা বাড়িয়া গ্রামের লোকমান হোসেন (৪০), একই গ্রামের পারভীন আক্তার (৩০) ও সদর উপজেলার কালিকাঠী গ্রামের মোসাম্মদ সোনিয়া (৩০)।

প্রত্যক্ষদর্শী ও মোবাইল কোর্ট সূত্রে জানা গেছে, গতকাল সকাল সাড়ে এগারটার দিকে বরিশাল র‌্যাব-৬ ও পিরোজপুর সদর থানা পুলিশের একটি দল যৌথভাবে রাব্বী হোটেলে অভিযান চালায়। এ সময় হোটেলের একটি কক্ষে অনৈতিক কার্যকলাপ চালানোর সময় লোকমান ও পারভীনকে আটক করে। অনৈতিক কার্যকলাপে সহায়তা করার দায়ে পুলিশ হোটেল ম্যানেজারকেও আটক করে।

পরে তাদেরকে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: কামরুজ্জামানের মোবাইল কোর্টে হাজির করা হলে তিনি হোটেল ম্যানেজারকে এক মাস ও অন্য তিন জনকে বিনাশ্রম কারাদন্ডাদেশ দিয়ে জেল হাজতে প্রেরণ করেন।

র‌্যাব ও পুলিশ সদস্যরা হোটেল থেকে প্রচুর পরিমানে কন্ডমও উদ্ধার করে। পরে সেগুলো হোটেল প্রাঙ্গনে পুড়িয়ে ফেলা হয়।

উল্লেখ্য রাব্বী হোটেলটি শহরের কিয়ামউদ্দিন মাধ্যমিক বিদ্যালয় ঘেঁষে এবং পিরোজপুর সদর থানা ও শহর পুলিশ ফাঁড়ির মধ্যবর্তী স্থানে অবস্থিত। অভিযোগ রয়েছে, দীর্ঘদিন ধরে ওই হোটেলে দিনে এবং রাতে সময় অসামাজিক কার্যক্রম চলে।

 

নিউজবাংলা/একে

Share This:

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*