Breaking News
  • ধর্ষিত পুরুষদের জন্য বিশ্বের প্রথম হাসপাতাল চালু
  • গরু হত্যার গুজবে কাশ্মীরে সহিংসতায় ১ জনের মৃত্যু
  • যৌন মিলনের জন্য সাপ্তাহিক ছুটি ঘোষণা!
  • সাকা চৌধুরীর পক্ষে ৪ পাকিস্তানিসহ ৭ জনের আবেদন
  • যমুনা টেলিভিশন-যুগান্তরের বিরুদ্ধে গ্রামীণফোনের মামলা

বিএনপি-জামায়াত হত্যায় লিপ্ত হয়ে দেশে তাণ্ডবলীলা চালাচ্ছে ……….কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

নিউজবাংলা: ১৮ অক্টোবর, রোববার:

টাঙ্গাইল প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন ঠিক তখনই বিএনপি-জামায়াত হত্যায় লিপ্ত হয়ে দেশে তাণ্ডবলীলা চালাচ্ছে বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

রোববার বিকেলে টাঙ্গাইলের আউটার স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কৃষিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী আজ দেশকে উন্নত রাষ্ট্র হিসেবে পরিচিতি ঘটিয়েছে। আর একের পর এক সাফল্য তিনি দেশের মানুষকে উপহার দিয়েছেন। তিনি বিশ্ব নেতৃবৃন্দের সঙ্গে বসে বাংলাদেশের মানুষের উন্নয়ন নিয়ে কথা বলেছেন। তিনি রাষ্ট্র ক্ষমতায় এসে যুদ্ধাপরাধীদের বিচার শুরু করেন। আর সে বিচার কাজ স্বাভাবিকভাবে এগিয়ে চলছে। দেশের বিচার ব্যবস্থাকে অনন্য উচ্চতায় অধিষ্ঠিত করেছেন তিনি।

মেয়েদের শিক্ষা ব্যবস্থার অনেক উন্নতি ঘটিয়েছেন। এছাড়া তিনি দেশে আইসিটির ব্যাপক প্রসার ঘটিয়েছেন। সেই প্রযুক্তির অপব্যাখ্যা করে বিএনপি-জামায়াত পন্থীরা ইন্টারনেটের মাধ্যমে সাঈদীকে চাঁদে ছবি দেখিয়েছেন।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর খান মেনুর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ধর্মমন্ত্রী মতিউর রহমান, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, সংসদ সদস্য আব্দুর রাজ্জাক ও সাহারা খাতুন প্রমুখ।

উল্লেখ্য, দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হলো টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। ২০০৪ সালের ৫ জানুয়ারি সর্বশেষ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সেই সম্মেলনে অ্যাড. শামসুর রহমান খান শাহজাহানকে সভাপতি ও ফজলুর রহমান খান ফারুককে সম্পাদক করে কমিটি গঠন করা হয়। ৭১ সদস্য বিশিষ্ট ওই কমিটির সভাপতিসহ ১৩ জন ইতোমধ্যে মারা গেছেন।

নিউজবাংলা/একে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*