Breaking News
  • মধ্যবর্তী নির্বাচনের সম্ভাবনা নেই
  • মধ্যবর্তী নির্বাচনের সম্ভাবনা নেই
  • আলেপ্পোয় বিমান হামলায় নিহত ২৮
  • নর্থ সাউথের অধ্যাপকসহ আটক ৩
  • সফি ওয়্যারলেশ অপারেটর না গরু খামারী

দানবের সাথে মানবের ঐক্য সম্ভব নয়।: শাজাহান

নিউজবাংলা: ১৫ জুলাই, শুক্রবার:

ঢাকা : নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খাঁন বলেেেছন, খালেদা জিয়া ক্ষমতায় যাওয়ার জন্য ইহুদি ইসরাইলের সাথে হাত মিলিয়েছেন।

বাংলাদেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসের কোনো স্থান হবেনা। স্বাধীনতা বিরোধীদের সাথে জাতীয় ঐক্য হতে পারেনা।

তিনি বলেন, মুক্তিযুদ্ধে জামায়াতে ইসলামীর নেতৃত্বে ৩০ লক্ষ মানুষকে হত্যা করা হয়েছে, সেই জামায়াতের সাথে জাতীয় ঐক্য হতে পারেনা।

শুক্রবার বেলা ১২টার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জে শহীদ মোস্তফা কামাল হাসপাতালের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে নৌ-পরিবহন মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী বলেন, এখন তিনি জঙ্গিবাদ দমনের দোহাই দিয়ে জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন। জামায়াতকে সাথে রেখে আপনার সাথে কোনো জাতীয় ঐক্য হবেনা। কারণ দানবের সাথে মানবের ঐক্য সম্ভব নয়।: শাজাহান।

খালেদা জিয়াকে এ যুগের ঘষেটি বেগম উল্লেখ করে তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধে যারা পাকিস্তানের পক্ষে ছিল সে যুদ্ধাপরাধীদের বাঁচাতে চেয়েছিলেন খালেদা জিয়া। তার সে চেষ্টা সফল হয়নি। আর এখন তার সাথে কোনো ঐক্য হতে পারে না।

গুলশানের জঙ্গি হামলা প্রসঙ্গে তিনি বলেন, মানুষ হত্যা ইসলাম সমর্থন করেনা। যারা ইসলামের নামে জঙ্গী কর্মকাণ্ডের মাধ্যমে মানুষ হত্যা করে তারা মুসলমান হতে পারেনা। বাংলাদেশে জঙ্গিবাদের আশ্রয় হবেনা। এ সময় তিনি লক্ষ্মীপুরের মজু চৌধুরীহাটে নৌ-বন্দর স্থাপনের ঘোষণা দেন।

জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য শাহজাহান কামাল, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব সৈয়দ মন্জুরুল ইসলাম, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের প্রধান প্রকৌশলী একেএম ফখরুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার আ.স.ম মাহতাব উদ্দিন, পৌরসভার মেয়র আলহাজ্ব আবু তাহের, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল প্রমুখ।

 

 

নিউজবাংলা/ একে         

 

Share This:

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*