বকশীগঞ্জে স্বামীর বিরুদ্ধে স্ত্রী কর্তৃক মিথ্যা মামলা দায়েরের অভিযোগ

নিউজবাংলা: ১৭ অক্টোবর, শনিবার:

জামালপুর প্রতিনিধি:

বকশীগঞ্জ উপজেলার মেরুর চর ইউনিয়নের শেখের চর পশ্চিম পাড়া গ্রামে স্বামীর বিরুদ্ধে স্ত্রী মিথ্যা মামলা করেছে বলে অভিযোগ করেন স্বামী ।

নিজের কলঙ্ক ঢাকতে ওই মিথ্যা মামলাটি দায়ের করা হয়েছে বলে অভিযোগ করেন

স্বামী শাহজালাল । সে মেরুরচর ইউনিয়নের শেখের চর গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে , মো. শাহজালাল ২০১২ সালের ৯ ডিসেম্বর দেওয়ানগঞ্জ উপজেলার খড়মা গায়েন পাড়া গ্রামের ফরিদ মিয়ার কন্যা রুমা আক্তার কে বিয়ে করেন। বিয়ের পর শাহজালাল জানতে পারেন তার স্ত্রী রুমার সঙ্গে অন্য একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক চলছে। এনিয়ে দুই পরিবারের মধ্যে একাধিকবার বৈঠকও হয়। অবশেষে গত ১০ সেপ্টেম্বর শাহজালালের স্ত্রী রুমা আক্তার শ্বশুড় বাড়ি থেকে দেওয়ানগঞ্জের খড়মা বাড়িতে বেড়াতে যান। ১৬ সেপ্টেম্বর শাহজালাল তার স্ত্রীকে আনতে গিয়ে জানতে পারেন তার স্ত্রী পূর্বের প্রেমিকের সঙ্গে উধাও হয়েছে। এদিকে রুমার প্রেমিক ৩ দিন পর রুমাকে বাড়িতে ফিরিয়ে দিয়ে যায়। এ ঘটনার পর শাহজালালের শ্বশুড় বাড়ির লোকজন তার স্ত্রী রুমাকে নিয়ে যেতে বললে শাহজালাল ওই স্ত্রীকে নিয়ে সংসার না করতে চাইলে গত ৮ অক্টোবর রুমা আক্তার তার স্বামী শাহজালালের বিরুদ্ধে বিজ্ঞ সি.আর আমলী আদালত, বকশীগঞ্জ, জামালপুরে যৌতুক আইনে একটি মিথ্যা মামলা দায়ের করেন।

শেখের গ্রামের ইউপি সদস্য শুকুর আলী জানান, এসব ঘটনা নিয়ে একাধিকবার বৈঠক হওয়ার পর সুবিধা করতে না পেরে রুমা তার স্বামীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে।

ভুক্তভোগী যুবক শাহজালাল বলেন , আমি ওই স্ত্রীকে নিয়ে সংসার করতে না চাইলে সে তার কলঙ্ক ঢাকতে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে।

শাহজালালের পরিবারের দাবি একটি সুষ্ঠু তদন্ত করলেই থলের বিড়াল বেড়িয়ে আসবে।

 

নিউজবাংলা/একে

Previous: সোমবার থেকে ঢাবিতে পূজার ছুটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*