Breaking News
  • নড়াইলের বড়দিয়া থেকে ১৬ মেট্রিক টন চাল জব্দ, গুদাম কর্তকর্তা পলাতক
  • এপিবিএন এর ভেজাল বিরোধী অভিযানে চারটি প্রতিষ্ঠান’কে ৪০ হাজার টাকা জরিমানা এবং ৫ লক্ষ টাকার পণ্য ধ্বংস
  • জোট আছে জোট নেই
  • মুসলিম যুবকদের আইএস আখ্যা দিয়ে ফাঁসানো হচ্ছে
  • বাসাইলে দুই ব্যবসায়ীর জরিমানা ও একজনের জেল

এপিবিএন এর ভেজাল বিরোধী অভিযানে চারটি প্রতিষ্ঠান’কে ৪০ হাজার টাকা জরিমানা এবং ৫ লক্ষ টাকার পণ্য ধ্বংস

নিউজবাংলা: ১ জুলাই, শুক্রবার:

ঢাকা: রাজধানীর জুুরাইনবাজার এলাকায় এপিবিএন-৫ এর অপারেশনাল টীম, ঢাকা জেলা প্রশাসন এবং বিএসটিআই এর যৌথ উদ্যোগে ভেজাল বিরোধী অভিযান পরিচালনাকালে চারটি প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা এবং ৫ লক্ষ টাকা মূল্যের বিএসটিআই অনুমোদনহীন পণ্য ধ্বংস করেন ভ্রাম্যমান আদালত।

 

আজ বৃহস্পতিবার (৩০ জুন) বিকালে এপিবিএন-৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব আমিরুল ইসলাম ও সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান, ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট জনাব তৌহিদ এলাহী এবং বিএসটিআই’র পরিদর্শক জনাব মোঃ রাশেদ আল মামুন এর উপস্থিতিতে অভিযান পরিচালনা করা হয়।

এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার আমিরুল ইসলাম জানান “গোপন সংবাদের মাধ্যমে দীর্ঘদিন পর্যবেক্ষন করে এপিবিএন-৫ এর অপারেশনাল টীম আজ এই অভিযান পরিচালিত করে”। অভিযানে দেখা যায়, রাজধানীর ৬০/৬১/৭০/৭৪ জুরাইনবাজার অবস্থিত অবৈধ প্রতিষ্ঠান বিএসটিআই এর লাইসেন্স ও ছাড়পত্র ছাড়া সফটড্রিংস পাউডার, ফুলক্রীম মিল্ক পাউডার, শ্যাম্পু, সেনসুডিন টুথপেস্ট, টয়লেট সোপ, লাচ্ছা সেমাই, টেং, বনফুল সেমাই, নিডো গুড়া দুধ ইত্যাদি পণ্য সামগ্রী বিপনণ করার অপরাধে ৪০ হাজার টাকা জরিমানা এবং ৫ লক্ষ টাকা মূল্যের বিএসটিআই অননুমোদিত পণ্য ধ্বংস করা হয়।

এসময় মেসার্স জনপ্রিয় স্টোরের মালিক মোঃ নজরুল ইসলাম, মেসার্স বিক্রমপুর স্টোরের মালিক ফয়সাল, মেসার্স মুজাহিদ জেনারেল স্টোরের মালিক মোক্তার হোসেন এবং মেসার্স আনোয়ার স্টোরের মালিক মোঃ আনোয়ার বিএসটিআই লাইসেন্স ব্যতিত পণ্য বিক্রয় করে বিএসটিআই অধ্যাদেশ ২৪(১) ধারা লংঘন করায় ৩১(এ) মতে তাদের প্রত্যেক’কে ১০ হাজার টাকা করে মোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

নিউজবাংলা/একে

Share This:

Comments

comments

Previous: সুইস ব্যাংকে বাংলাদেশিদের প্রায় সাড়ে ৪ হাজার কোটি টাকা
Next: নড়াইলের বড়দিয়া থেকে ১৬ মেট্রিক টন চাল জব্দ, গুদাম কর্তকর্তা পলাতক

Leave a Reply Cancel reply

Your email address will not be published. Required fields are marked *

*