৪৯ বছর বয়সেও মাধুরীর রূপে একটুও নেই ভাটার টান

নিউজবাংলা: ১৪ জুন, মঙ্গলবার:

ঢাকা: বলিউডে সবার কাছেই তিনি ‘ধাক ধাক গার্ল’ হিসেবে পরিচিত। যার হাসির যাদুতে মুগ্ধ হতো তাবৎ পুরুষ সমাজ। হাজারো পুরুষের স্বপ্নে আসতেন তিনি। আসলে আসতেন কি! এখন কি আসেন না?

 

বলা হচ্ছিল বলিউডের মাধুরি দীক্ষিতের কথা। বর্তমানে তার বয়স ৪৯ বছর। আর এই বয়সে এসেও তিনি রূপ-লাবণ্যে সেই ষোড়শি মাধুরী। এখনও তিনি বহু তুরণের স্বপ্নে নায়িকা। ৪৯ বছর বয়সেও তার রূপে এটুকু ভাটার টান নেই।

কারো কারো দৃষ্টিতে তিনি আগের চেয়েও আরও বেশি নজকাড়া সুন্দরী হয়েছেন।

আশি-নব্বই এমনকি গত দশকের প্রথমদিকে ভারতীয় সিনেমায় অভিনেত্রী মানেই একবাক্যে উচ্চারিত হত তুমুল জনপ্রিয় অভিনেত্রী এই মাধুরী দীক্ষিতের নাম। অথচ টানা দুই দশক বলিউডকে মাতিয়ে রাখা মাধুরীর অভিনয়ের প্রথম জীবন মোটেও মসৃণ ছিল না। প্রথমদিকে প্রায় টানা পাঁচ বছর কোনো সিনেমায় তার বাণিজ্য সফলতো হয়ইনি, বরং দুর্দান্তভাবে ফ্লপ করেছিল। উঠতি নায়িকা হিসেবে যা তাকে ভুগিয়েছে মারাত্মক। কিন্তু হাল ছাড়েননি তিনি।

আত্মবিশ্বাস আর অভিনয় দক্ষতার জোরে বারবার সিনেমা ফ্লপ করার পরেও ঠিকই শীর্ষস্থানে নিয়ে গেছেন নিজেকে। গত ১৫মে ৪৯ বছরে পা রাখা উপমহাদেশের তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী। সাম্প্রতিক ছবি দেখলেই বুঝা যায়, এই অভিনেত্রীর রূপের কাছে বয়সটাও এসে নতজানু হয়েছে।

 

নিউজবাংলা/একে

Share This:

Comments

comments

Previous: কাশিমপুর কারাগারে মারামারি, একজনের অবস্থা আশঙ্কাজনক

Leave a Reply Cancel reply

Your email address will not be published. Required fields are marked *

*