নিউজবাংলা: ১৩ আগস্ট,বৃহস্পতিবার:
ঢাকা: বলিউডের আবেদনময়ী নায়িকা মল্লিকা শেরওয়াত মনে করেন, তার নাম জুড়ে দিলেই পাঠক আকৃষ্ট হয়। ‘রাধে মা’ চরিত্রে অভিনয়ের প্রসঙ্গে সম্প্রতি টুইটারে এমন মন্তব্য করেন মল্লিকা।

 

গুঞ্জন চলছিল স্ব ঘোষিত গডওম্যান রাধে মা-র চরিত্রে অভিনয় করবেন মল্লিকা। কিন্তু তা অস্বীকার করেছেন তিনি।

মল্লিকা বলেন, আমি রাধে মা-র চরিত্রে অভিনয় করছি এটা সঠিক নয়। আমার নাম জুড়ে দিলেই নিউজ হয়ে যায়, সম্ভবত সেজন্যই এই গুজব ছড়ানো হচ্ছে।

রাধে মাকে নিয়ে শুরু হয়েছে নতুন বিতর্ক। সম্প্রতি বিগ বস স্টার ডলি বিন্দ্রা রাধে মা-র বিরুদ্ধে হুমকির অভিযোগ এনেছেন।

৪৫ বছর বয়সী এই অভিনেত্রী টুইট করে জানান, তিনি রাধে মা-র একজন ভক্ত ছিলেন। কিন্তু ধীরে ধীরে সেখান থেকে নিজেকে সরিয়ে এনেছেন। তার পর থেকেই অচেনা নাম্বার থেকে হুমকি দেয়া হচ্ছে তাকে। মুম্বাই পুলিশকে লিখিত অভিযোগও জানান ডলি।

তিনি জানান, তার জীবন এখন হুমকির মুখে। হুমকির ফোন রেকর্ডও তার কাছে আছে। এই হুমকির জন্য রাধে মা ছাড়াও এমএম গুপ্ত নামের একজন এবং আশারাম বাপুর অনুসারীদের সন্দেহ করছেন তিনি।

৫০ বছর বয়সী রাধে মা-র বিরুদ্ধে আছে কালাযাদুর প্রয়োগ,পণ আদায়ে মানুষকে উষ্কে দেয়া, আত্মহত্যায় প্ররোচিত করাসহ আরো অনেক অভিযোগ। তবে রাধে মা এবং তার সহযোগীরা এসব অভিযোগ অস্বীকার করেছে।

এর আগে অত্যধিক গয়না ও দামী পোষাক পরিধানের জন্য উপহাস করে রাধে মা-কে গায়ক বাপ্পি লাহিড়ির সঙ্গে তুলনা করেছিলেন বলিউড অভিনেতা ঋষি কাপূর।

নিউজবাংলা/একে