Breaking News
  • নড়াইলের বড়দিয়া থেকে ১৬ মেট্রিক টন চাল জব্দ, গুদাম কর্তকর্তা পলাতক
  • এপিবিএন এর ভেজাল বিরোধী অভিযানে চারটি প্রতিষ্ঠান’কে ৪০ হাজার টাকা জরিমানা এবং ৫ লক্ষ টাকার পণ্য ধ্বংস
  • জোট আছে জোট নেই
  • মুসলিম যুবকদের আইএস আখ্যা দিয়ে ফাঁসানো হচ্ছে
  • বাসাইলে দুই ব্যবসায়ীর জরিমানা ও একজনের জেল
SAMSUNG CAMERA PICTURES

আ’লীগের নিবেদিত প্রাণ কাদের চেয়ারম্যান

নিউজবাংলা: ২৭ জুন, সোমবার:

রাণীশংকৈল প্রতিনিধি:
ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলা আ’লীগের নিবেদিত প্রাণ আঃ কাদের চেয়ারম্যান। বাবা আলহাজ শাহদাৎ হোসেন (সাবেক চেয়ারম্যান)। তিনি উপজেলা আ’লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

৬৫ সালে মৃত্যুর আগ পর্যন্ত কৃষক লীগ ও জেলা কমিটির সদস্য ছিলেন।
বাবার রাজনৈতিক ধারাবাহিকতা বজায় রেখেছেন ছেলে আঃ কাদের। তিনি ছাত্র জীবনে ঠাকুরগও সরকারি কলেজে ৭৯-৮০ সালে ছাত্রলীগের কেবিনেট সদস্য ছিলেন। পরে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সদস্য নির্বাচিত হন। ৮৫-৯৬ সাল পর্যন্ত কৃতিত্বের সাথে যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। ১৯৯৬-২০১২ সাল পর্যন্ত আ’লীগের সাংগঠনিক সম্পাদক এবং পরবর্তিতে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তিনি ১৯৯৬-২০১১ সাল পর্যন্ত রাতোর ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যন হিসেবে দায়িত্ব পালন করেন। গত উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়ে ২০ হাজার ভোট পেয়ে দ্বিতীয় অবস্থানে ছিলেন। দলীয় বিদ্রোহী প্রার্থী হওয়ায় উপজেলা চেয়ারম্যন প্রার্থী আঃ কাদের, ভাইসচেয়ারম্যান পদে বাবর আলীকে বহিস্কারের জন্য জেলা কমিটি ৪৬(৬) ধারামতে কেন্দ্রীয় কমিটি বরাবর সুপারিশ করেন। অদ্যাবধি বহিস্কার বা শোকজের কোন নির্দেশনা আসে নাই বলে আঃ কাদের জানান।
এ প্রসঙ্গে আঃ কাদের জানান, দলীয় নীতিমালা অনুযায়ী আমার সাধারণ সম্পাদক পদ বহাল আছে। অজ্ঞাত কারনে আমাকে উপেক্ষা করে অন্যজনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয়েছে। এ ব্যাপারে আমি জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সুদৃষ্টি কামনা করছি।
এ ব্যাপারে প্রশাসক জেলা পরিষদ ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ সাদেক কুরাইশী বলেন, নীতিমালা অনুযায়ী দলীয় কার্যক্রম চলছে। তবে আঃ কাদের আ’লীগের একজন নিবেদীত প্রাণ। দল তিনার শূন্যতা সার্বক্ষণিক অনুভব করছে। কামনা করছি শীঘ্রই তিনার দলে ফিরে আসা কামনা করছি।

নিউজবাংলা/একে

Share This:

Comments

comments

Next: ঘুষের টাকা নিয়ে ৪ পুলিশের মারামারি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*