চুরির অপবাদে হাতে সুই ঢুকিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

নিউজবাংলা: ০৮ এপ্রিল,  শুক্রবার:

কলাপাড়া প্রতিনিধি ॥

কলাপাড়ায় চুরির অপবাদ এনে পিটিয়ে এবং হাতে সুই ঢুকিয়ে গুরতর জখম করা হল সজীব হাওলাদার (২৫) কে। বিচারের নামে বেদম মারধরে গুরুতর আহত হয়ে বর্তমানে কলাপাড়া হাসপাতালের বিছানায় যন্ত্রনায় ছটফট করছে। শুধু তাই নয় হাসপাতালে চিকিৎসা নিতে বাধা প্রদানের অভিযোগ করছে সজীবের পরিবার।

সজীবের পরিবারের অভিযোগে জানা যায়, উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের সলিমপুর গ্রামের সোহেল খলিফার বাড়ীতে চুরি সংঘঠিত হয়। এ চুরির সাথে সংশ্লিস্ট থাকার অভিযোগ আনা হয় একই গ্রামের ক্ষীতিশ হাওলাদের  পুত্র সজীবের উপড়। চুরি যাওয়া মালামাল উদ্বারের জন্য সজীবকে একই গ্রামের  নয়ন খলিফা(২৫), সুজন খলিফা(১৯), নাইম(২০), রাজু(১৭), খোকন(২৫) নীলগঞ্জ শেখ কামাল সেতুর কাছে চায়ের দোকান থেকে ধরে নিয়ে যায়। এরপর বিচারের নামে মঙ্গলবার বিকাল পাঁচটা থেকে রাত এগারটা পর্যন্ত সজীবকে আটকে রেখে চালানো হয় মধ্যযুগীয় বর্বর নির্যাতন। দুই হাতের দশ আঙ্গুলে ঢুকানো হয় সুই।

সজীব জানায়, দশ/বারো জনের একটানা নির্যাতন সইতে না পেরে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। চুরি যাওয়া মালামালের মূল্য পঞ্চাশ হাজার টাকা নির্ধারন করে সাদা কাগজে স্বক্ষর রাখা হয় তার। সজীবের বাবা ক্ষীতিশ চন্দ্র হাওলাদার জানান, গুরুতর অহত সজীবকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসা নিতে বাধা প্রদান করছে নির্যাতনকারী চক্রটি।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জি এম শাহনেওয়াজ সাংবাদিকদের জানান, এবিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি। তবে খোজ নিয়ে দেখছি বলে তিনি জানান।

নিউজবাংলা/ একে        

Share This:

Comments

comments

Previous: আত্রাইয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচন এক ধাপ পিছিয়ে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*