ফ্রিডম ও দেশীয়ার বৈশাখী আয়োজন

নিউজবাংলা: ০৮ এপ্রিল,  শুক্রবার:

ফ্রিডমে বৈশাখী টি শার্ট

বাঙালির সার্বজনীন উৎসব পহেলা বৈশাখকে সামনে রেখে ফ্যাশন হাউস ফ্রিডম নিয়ে এসেছে বাহারী বৈশাখী ডিজাইনের নান্দনিক সব টি শার্ট। এসব টি শার্টের রং ও ডিজাইনে রয়েছে ঐতিহ্য ও আধুনিকতার ছাপ।

এছাড়া নতুন ডিজাইনের কালেকশনের মধ্যে রয়েছে গোল গলা টি-শার্ট, ভি গলা টি-শার্ট, হাফ হাতা শার্ট ইত্যাদি। এক্সপোর্ট কোয়ালিটির ফ্রিডম এর পোশাক পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়।

 

 

 

যোগাযোগ : ফ্রিডম, ১০৫ আজিজ সুপার মার্কেট (নিচ তলা), শাহবাগ, ঢাকা। এছাড়াও ঢাকার মিরপুরের ২টি, সিলেট এবং গাজীপুর কোনাবাড়ীতে ফ্রিডমের আউটলেট রয়েছে।

 

 

 

দেশীয়ার বৈশাখী আয়োজন

ফ্যাশন হাউস দেশীয়া এই বৈশাখকে সামনে রেখে নিয়ে এসেছে শৈল্পিক ডিজাইনের সব পোশাক। দেশীয়ার পোশাকের সবচেয়ে বড় বিশেষত্ব হলো সাধ্যের মধ্যে সর্বোচ্চ গুণ এবং নান্দনিক ডিজাইন। দেশীয়ায় মেয়েদের জন্য রয়েছে থ্রি পিস, শার্ট টপস, লং টপস, শাড়ি, সালোয়ার কামিজ, ওড়না প্লাজো ইত্যাদি।

পাশাপাশি রয়েছে ছেলেদের পাঞ্জাবি ও বাচ্চাদের পোশাক। নতুন কালেকশন প্রসঙ্গে দেশীয়ার কর্ণধার রবিন মুশফিক বলেনÑ‘আমাদের সব প্রোডাক্টই শতভাগ সুতি কাপড়ের তৈরি। এসব পোশাকের নকশা করা হয়েছে ব্লক, বাটিক, স্ক্রিন প্রিন্ট, হ্যান্ড স্টিচ, চুমকি, এমব্রয়ডারি ও হাতের কাজ ইত্যাদি। আশা করছি বৈশাখের পোশাকগুলো ক্রেতাদের একইসঙ্গে ঐতিহ্য ও আরামের স্বাদ দেবে।’  যোগাযোগ: দেশীয়া, ৮১ (নিচতলা), ৭৫ (২য় তলা), আজিজ সুপার মার্কেট শাহবাগ, ঢাকা। মোবাইল ০১৬৭৮-৬২২০৯৩-৯৬।  এছাড়াও ধানমন্ডি মেট্রো শপিং মল ও সাভারের সিটি সেন্টারে রয়েছে দেশীয়ার আরো দুটি আউটলেট।

নিউজবাংলা/ একে        

Share This:

Comments

comments

Next: বাসাইলে নকলের দায়ে ২ এইচএসসি পরিক্ষার্থীকে বহিস্কার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*