Breaking News
  • স্কুল ছাত্রীকে নিয়ে উধাও অভিযোগ আমলে নিচ্ছে না পুলিশ
  • যেভাবে সাদিক খান হলেন লন্ডন মেয়র
  • নাটোরের নলডাঙ্গার পাঁচ ইউপিতেই আ.লীগ প্রার্থী বিজয়ী
  • ঝিনাইদহে জালভোট দেওয়ায় যুবকের কারাদন্ড !
  • লাহিড়ীতে মেসার্স লাহিড়ী ফিলিং স্টেশনের উদ্বোধন

বাসাইলে আম পারাকে কেন্দ্র করে অতর্কিত হামলা: আহত ৪

নিউজবাংলা: ০৫ মে, বৃহস্পতিবার:

বাসাইল(টাঙ্গাইল)প্রতিনিধি:

টাঙ্গাইলের বাসাইলে আম পারাকে কেন্দ্র করে অতর্কিত হামলায় স্কুলছাত্রী সহ আহত হয়েছেন ৪জন। আহতদের উদ্ধার করে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমল্পেক্সে ভর্তি করা হয়েছে।

গত মঙ্গলবার (৩ মে) দুপুরে বাসাইল পৌর শহরের ৩নং ওয়ার্ডের উত্তর মধ্য পাড়ায় এ ঘটনা ঘটে।

মামলা সুত্রে জানা যায়, বাসাইল পৌর শহরের ৩নং ওয়ার্ডের মৃত সহবত আলীর ছেলে বাবুল মিয়া ও একই বাড়ির আহম্মেদ শরীফ অভির সাথে দীর্ঘদিন যাবৎ জমি ক্রয় নিয়ে বিরোধ চলছিলো। এমতাবস্থায় মঙ্গলবাল দুপুরে বাবুলের স্ত্রী বিউটি আক্তার ক্রয়কৃত জমির উপর আম গাছ থেকে আম পেরে বাড়িতে আসার পর আহম্মেদ শরীফ ও তার ছোট ভাই রকি হায়দার সহ ৬/৭ জনে মিলে বিউটি আক্তারকে লাঠি দিয়ে পেটানো শুরু করে। পরে বিউটির চিৎকারে স্বজনরা এগিয়ে এলে তাদের উপরও হামলা চালায়। এতে ৪জন গুরুতর আহত হয়। আহতরা হলেন, জমেলা বেগম (৭৫), দুলাল খান (৪৬) ও বাসাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী দোলন আক্তার (১৫)। আহতরা সকলেই বর্তমানে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমল্পেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আহত বিউটি আক্তার বলেন, প্রায় ৭মাস আগে আমার স্বামী ৯ শতাংশ জমি ক্রয় করে। সেই জমি একই বাড়ির আহম্মেদ শরীফ কেনার জন্য চেষ্টা করে। এ নিয়ে আমাদের মধ্যে বিরোধ চলছিলো। পরে মঙ্গলবার দুপুরে আমি ক্রয়কৃত জমির উপর থাকা আম গাছ থেকে আম পেরে বাড়িতে আসার পর আমার সাথে কোন প্রকার কথা না বলে আমাকে মারপিট করতে থাকে। আমি চিৎকার করলে স্বজনরা এগিয়ে এলে তাদেরকেও পিটিয়ে আহত করা হয়।

এদিকে অভিযুক্তরা অভিযোগ করে বলেন, তাদের লোকজনকেও মারপিট করা হয়েছে।

অভিযুক্ত আহম্মেদ শরীফ অভির স্ত্রী রাফেজা বেগম বলেন, ৯শতাংশ জমি নিয়ে বিরোধ চলছিলো। সেই জমির উপর একটি আম গাছ থেকে বিউটি আম পারছিলো আমরা বাধা দিলে কয়েকজনে মিলে আমাদেরকে মারধর করে।

মামলার আইও বাসাইল থানার এস আই মোঃ আব্দুর রাজ্জাক বলেন, এ ঘটনায় বিউটি আক্তার বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। মামলার প্রেক্ষিতে একজনকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজবাংলা/ একে         

 

Share This:

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*