নিউজবাংলা: রোববার, ২৮ জুন:

 ঢাকা: সবে এই মার্চে দুজনের সম্পর্কের শুরু। এর মধ্যেই বিয়োন্সে নোলস-জে জি জুটিকে সিংহাসনচ্যুত করে হয়েছেন বিশ্বের সেরা ধনী তারকা জুটি।

বলছি মার্কিন গায়িকা টেইলর সুইফট-স্কটিশ গায়ক, প্রযোজক ও ডিজে ক্যালভিন হ্যারিস জুটির কথা। দুজনের বার্ষিক আয় ধরা হয়েছে ১৪৬ মিলিয়ন মার্কিন ডলার। তালিকার দ্বিতীয় স্থানে নেমে আসা বিয়োন্সে নোলস-জে জির আয় ১১০ মিলিয়ন ডলার। ৫৭ মিলিয়ন ডলার বার্ষিক আয় নিয়ে তৃতীয় স্থানে আছেন মিরান্ডা ল্যাম্বার্ট-ব্লেক শেলটন জুটি। ফোর্বস ম্যাগাজিন এ তালিকা প্রকাশ করেছে। তবে আয়ের শীর্ষে একক তারকার সেরা স্থান ধরে রেখেছেন বিয়োন্সে নোলস।
টেইলর সুইফট-ক্যালভিন হ্যারিসকে নিয়ে ফোর্বসের ভাষ্য, এই জুটির আয় দিন দিন যেভাবে বেড়ে চলছে, তাতে বেশ কয়েক বছর তালিকার শীর্ষস্থান তাঁদের দখলেই থাকার কথা। তবে ম্যাগাজিনটি খোঁচা মেরে উল্লেখ করে-অবশ্য তত দিন যদি দুজন একসঙ্গে থাকেন। কারণ তাঁদের সম্পর্কের ইতিহাস খুব একটা সুবিধার নয়। ক্যারিয়ারের শুরু থেকে এ পর্যন্ত আটটি সম্পর্কে জড়িয়েছেন টেইলর সুইফট। তাঁর বয়ফ্রেন্ডের তালিকায় ছিলেন অভিনেতা টেইলর লটনার ও জেক গিলেনহাল, গায়ক জো জোনাস, জন মেয়ার, হ্যারি স্টাইলের মতো তারকারা। ক্যালভিন হ্যারিসও কম যান না। তাঁর গার্লফ্রেন্ডের তালিকাও বেশ লম্বা। গায়িকা রিটা ওরা, এলি গোল্ডিং ও মডেল আরিকা ওলফের মতো তারকারাও ছিলেন সে তালিকায়। ফোর্বসের দুশ্চিন্তার কারণ, দুজনের খুব কম সম্পর্কই এক বছরের বেশি টিকেছে।

নিউজবাংলা/একে