নিউজবাংলা: রোববার, ২৮ জুন:

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার চাঞ্চল্যকর কুদ্দুস অপহরণ মামলার অন্যতম আসামী কুখ্যাত ডাকাত রফিককে

(৪২) গ্রেপ্তার করেছে ভূঞাপুর থানা পুলিশ। রোববার দুপুরে নিকরাইল ইউনিয়নের সারপলশিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রফিক উপজেলার গাবসারা ইউনিয়নের চন্দনী গ্রামের শাহজাহান মিঞার ছেলে। তার বিরুদ্ধে টাঙ্গাইল ও সিরাজগঞ্জের বিভিন্ন থানায় একাধিক হত্যা, ডাকাতি ও অপহরণ মামলা রয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের পলশিয়া গ্রামে এক আত্মীয়ের বাড়িতে অবস্থান করছিল চাঞ্চল্যকর কুদ্দুস অপহরণ মামলার অন্যতম আসামী কুখ্যাত ডাকাত রফিক। পরে গোপন সংবাদের ভিত্তিতে ভূঞাপুর থানা পুলিশ সেখান থেকে দুপুর ১২ টার দিকে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। রফিকের বিরুদ্ধে টাঙ্গাইল ও সিরাজগঞ্জের বিভিন্ন থানায় একাধিক হত্যা, ডাকাতি ও অপহরণ মামলা রয়েছে। সে যমুনার নৌ ডাকাত সর্দার আসাদুলের ঘনিষ্ট সহযোগী। দীর্ঘদিন ধরে এ ডাকাত চক্রটি যমুনা নদীতে হত্যা, ডাকাতি, অপহরণসহ নানা অপকর্মে লিপ্ত রয়েছে।
এব্যাপারে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ ফজলুল কবির বলেন, রফিক ভূঞাপুরের কুদ্দুস অপহরণ মামলার অন্যতম আসামী ও কুখ্যাত ডাকাত। তাকে গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

নিউজবাংলা/একে