নিউজবাংলা: ১৩ জুলাই, সোমবার :
সিলেট: সিলেটে শিশু রাজনের ময়নাতদন্তের পর দেহে ৬৪টি আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

সোমবার দুপুরে ময়নাতদন্তের এ প্রতিবেদন পুলিশের হাতে পৌঁছে। আঘাতের কারণে মস্তিষ্কের রক্তক্ষরণে রাজনের মৃত্যু হয়েছে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

গত ৮ জুলাই বুধবার সকাল সাতটার দিকে সিলেট-সুনামগঞ্জ রোডের কুমারগাঁও বাসস্টেশন এলাকার বড়গাঁওস্থ সুন্দর আলী মার্কেটের একটি ওয়ার্কশপের সামনে খুঁটিতে বেঁধে শিশু শেখ সামিউল আলম রাজনকে নির্যাতন ও হত্যা করা হয়। এই দৃশ্য মোবাইল ফোনে ভিডিও করে আবার বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রচার করা হয়।

এরপর বেলা পৌনে ১টার দিকে হত্যার পর মাইক্রোবাস যোগে (ঢাকা মেট্টো-চ-৫৪-০৫১৬) রাজনের মরদেহ গুমের চেষ্টার সময় মুহিত আলম নামের একজনকে আটক করে জালালাবাদ থানার পুলিশ। আটকের পর পুলিশের কাছে ১৬১ ধারায় জবানবন্দিতে কিশোর রাজন হত্যার রোমহর্ষক বর্ণনা দেয় সে। আজ সোমবার তার পাঁচ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

এদিকে আজ ভোরে আরেক আসামি ইসমাঈল হোসেন আবুলকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। সিলেটের জালালাবাদ থানাধীন লামাকাজি মিরেরগাঁও থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

নিহত রাজন কুমারগাঁও বাসস্টেশন সংলগ্ন সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের বাদে আলী গ্রামের মাইক্রোবাস চালক শেখ আজিজুর রহমানের ছেলে।

নিউজবাংলা/একে