নিউজবাংলা: ১৩ জুলাই, সোমবার :

গাজীপুর: জেলার শ্রীপুরে প্রেমিক ও তার দু’বন্ধু এক স্কুল ছাত্রীকে ঘুমের ট্যাবলেট খাইয়ে রাতভর ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।

গত শনিবার উপজেলার বেলতৈল গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষণের ঘটনায় স্কুল ছাত্রীর বাবা রবিবার রাত ১০টায় শ্রীপুর থানায় মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয়, বারতোপা গ্রামের সবুজ (২৪), একই গ্রামের আব্দুল মজিদের ছেলে মোজাম্মেল হক (২৮) ও আব্দুল হামিদের ছেলে আলম (৩৫)।

ধর্ষিতার বাবা জানান, শনিবার রাত ১১টার দিকে তার মেয়ে প্রেমিক সবুজের ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়। এসময় প্রেমিক সবুজের বন্ধু আলম ওই ছাত্রীকে গলায় দা ধরে হত্যার ভয় দেখিয়ে তুলে নিয়ে যায়। এসময় আলম ও তার বন্ধু মোজাম্মেল ওই ছাত্রীকে প্রেমিক সবুজের কাছে না নিয়ে ঘুমের ট্যাবলেট খাইয়ে অচেতন করে জঙ্গলে নিয়ে রাতভর ধর্ষণ করে।

তিনি আরো জানান, রাতভর খোঁজাখুজি করে মেয়ের কোন সন্ধান পাননি তারা। এরপর সকালে অসুস্থ্য অবস্থায় মোজাম্মেলের বাড়ি থেকে মেয়েকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান সাংবাদিকদের জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়ায় এবং ধর্ষিতার বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা নেয়া হয়েছে।

নিউজবাংলা/একে