নিউজবাংলা: ১৬ জুলাই, বৃহস্পতিবার :

ঢাকা: বলিউড এর জনপ্রিয় জুটি সালমান-কারিনা। ‘বডিগার্ড’ ছবিতে পর্দা কাঁপানো এই জুটি আবারো হাজির হচ্ছেন তাদের নতুন ছবি ‘বাজ্রাঙ্গি ভাইজান’ নিয়ে। এই ছবিতে নাকি বোরকা পরে হাজির হচ্ছেন সালমান খান।

 

ফিল্মটি একটি হিন্দু মানুষের গল্প দ্বারা অঙ্কিত হয়েছে। এতে দেখা যাবে পাকিস্তানের এক নিঃশব্দ তরুণী ভারত শহরে হারিয়ে যায়। তখন এক মহানুভব আত্মার মানুষ তার জন্মভূমিতে ফিরিয়ে দিয়ে আসবে বলে প্রতিজ্ঞাবদ্ধ হয় এবং সাথে সাথে পরিবারের প্রতি তার একটা দায়িত্ববোধ গড়ে তুলেন।

সবাই জানেন মিস্টার খানের ছবিতে মাধ্যাকর্ষণ শারীরিক কসরত এবং মজার সব কন্টেন্ট মিলে ছবিটিকে করে তুলেছে বিখ্যাত। ‘বাজ্রাঙ্গি ভাইজান’ সালমানের কর্মজীবনে একটি ভিন্ন আঙ্গিকের সিনেমা হতে পারে বলে আশাবাদ ব্যক্ত করেছেন তিনি। ‘বাজ্রাঙ্গি ভাইজান’ পাকিস্তানের বিপক্ষে নয়। ওয়ালী মন্তব্য করেন, পাকিস্তানে এ ফিল্মটি নেতিবাচক প্রভাব ফেলবে বলে তিনি এ সম্পর্কে আশাবাদী।

সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, আসছে ঈদে পাকিস্তানে ‘বাজ্রাঙ্গি ভাইজান’ রিলিজ হবে এবং পাকিস্তানে সালমান খান ভক্ত ইতিমধ্যে ছবিটির প্রসংশা করেছে এবং পাকিস্তানে ছবিটি রিলিজ একটি ইতিবাচক বার্তা জ্ঞাপন করবে বলে ধারণা করছেন পাকিস্তানি চলচ্চিত্র পরিবেশকরাও। আসছে ঈদেই ফিল্মটি রিলিজ পাবে। ‘বাজ্রাঙ্গি ভাইজান’ প্রথম চেহারা এবং টিজার এক এবং সব দ্বারা প্রশংসা করা হয়েছে এবং ভক্ত সিনেমা সম্পর্কে খুব উত্তেজিত।

সোশ্যাল মিডিয়াতে সবার মুখে মুখে ঝড় তুলেছে বাজ্রাঙ্গি ভাইজান । আসছে ঈদ এ মুক্তি পাবে ছবিটি । সালমান খান অভিনীত এ ফিল্মটি এবার রেকর্ড করবে এবং পাকিস্তানে একটি ইতিবাচক বার্তা জ্ঞাপন করবে বলে সকলে ধারণা করছেন।–সূত্র: বলিউড ট্যাব্লেট।

সম্পাদনা: তাহমিনা শাম্মী।

নিউজবাংলা/একে