মেয়েদের যেসব গোপন কথা ছেলেরা জানতে আগ্রহী থাকে

নিউজবাংলা: ৮ জুলাই, বৃহস্পতিবার:

ঢাকা: সে কি আমার মতোই? সে কি আমাকে পছন্দ করে? সে আমার সম্বন্ধে কী ভাবে? সে কি আমাকেই দেখছে? এমন হাজারটা মেয়েদের গোপন কথার উত্তর খুঁজে বেড়ায় ছেলেরা। কিন্তু মেয়েদের গোপন তথ্য জানা এতটা সহজ হয় না। কেউ কেউ সহজে হয়তো পায়। তবে তাদের ভাগ্যবানই বলতে হয়।

কারণ মেয়েদের গোপন কথা জানার ভাগ্য হয়তো সবার হয় না। বোল্ডস্কাই ওয়েবসাইটে মেয়েদের এমন কিছু গোপন কথা বলা হয়েছে যা জানার আগ্রহ ছেলেদের অনেক বেশি থাকে। তাহলে জেনে নেওয়া যাক মেয়েদের কোন বিষয়গুলো ছেলেরা জানতে আগ্রহী থাকে।

সে কি সিঙ্গেল?      

কোনো মেয়েকে হয়তো ছেলেটি খুব পছন্দ করে। কয়েকদিন ধরেই বেশ আকর্ষণবোধ করছে তার প্রতি। মনে মনে নানা পরিকল্পনাও সাজিয়ে ফেলেছে। কিন্তু মেয়েটির একটি বিষয়ে ছেলেটির জানার বেশ আগ্রহ। আর তা হলো, মেয়েটি সিঙ্গেল কি না। মানে, তার অন্য কারো সঙ্গে সম্পর্ক নেই তো?

সে আমার বিষয়ে তার বন্ধুদের কাছে কী বলে?

এই গোপন কথাটি ছেলেরা জানার খুবই চেষ্টা করে। দুই-তিনজন মেয়ে একসঙ্গে বসে তাকে নিয়ে কী বলে- এই বিষয়ে ছেলেদের বেশ আগ্রহ কাজ করে। যদিও মেয়েরা পুরোপুরিভাবে কখনো বলে না যে, সে তার বন্ধুদের কাছে ছেলেটিকে কীভাবে উপস্থাপন করে। তবুও এটা জানার আগ্রহের কমতি থাকে না তাদের।

সে সবসময় কেন দেরি করে?

সিনেমা দেখা অথবা রাতে একসঙ্গে বাইরে খাওয়ার পরিকল্পনা থাকুক না কেন মেয়েরা সবসময়ই দেরি করে। আর ছেলেরা অসহায়ের মতো অপেক্ষা করে। কেন মেয়েরা সবসময় দেরি করে? এই প্রশ্নের উত্তর কখনো জানতে পারবে না জেনেও ছেলেদের জানার আগ্রহ শেষ হয় না।

সে আসলে কী বলতে চাচ্ছে?

সরাসরি কথা বলা মেয়েদের ছেলেরা খুবই পছন্দ করে। কিন্তু ছেলেরা এটাও ভালো করে জানে যে, মেয়েরা যা বলছে তার মধ্যে কিছু লুকানো কথা থাকে। যা ছেলেরা বুঝতে পারে না। আর ছেলেদের এই বিষয়ে আগ্রহেরও কমতি থাকে না। আসলে সে কী বলতে চাচ্ছে? এই প্রশ্নটা সবসময়ই ছেলেদের মাথায় ঘোরে। কিন্তু আফসোস, এর উত্তর সহজে তাদের কপালে জোটে না!

কেমন ছেলে তার পছন্দ?

ছেলেদের সবচেয়ে বেশি জানার আগ্রহ থাকে এই বিষয়ে। কেমন ছেলে তার পছন্দ? সে আদৌ আমার মতো ছেলেকে পছন্দ করবে তো? না কি আমাকে ফিরিয়ে দেবে? এই বিষয়টিতে ছেলেদের আগ্রহের পাশাপাশি অস্থিরতাও বেশি কাজ করে।

নিউজবাংলা/একে

Share This:

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*