‘ম্যাডাম ফুলি-২’ নিয়ে হাজির হচ্ছেন নায়িকা সিমলা

নিউজবাংলা: ৮ জুলাই, বৃহস্পতিবার:

ঢাকা: প্রথমবারের মতো ম্যাডাম ফুলি ছবির মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয়েছিলো চিত্রনায়িকা সিমলার। ১৯৯৯ সালে পরলোকগত নির্মাতা শহীদুল ইসলাম খোকনের এই ছবিটি সিমলাকে এনে দিয়েছিল সেরা অভিনেত্রী হিসাবে জাতীয় চলচ্চিত্র পুরষ্কার। শুধু তাই নয় দর্শক মহলেও বেশ আলোচিত হয়ে উঠেন তখন তিনি।

কিন্তু নিজেকে আলোচনার কেন্দ্রবিন্দু হিসাবে বেশি দিন ধরে রাখতে পারেন নি এই নায়িকা।

তবে এবার দর্শক মহলে নতুন এক চমক নিয়ে আসছেন সিমলা। সেই সাথে নিজেকে প্রমাণ করতে চান তিনি। সম্প্রতি সিমলা চুক্তিবদ্ধ হয়েছে ম্যাডাম ফুলি-২ ছবিতে। এটি পরিচালনা করবেন আশিকুর রহমান।

সিমলা বলেন, ‘ছবিটি নিয়ে অনেক দিন ধরে কথা চলছে। এটি নিয়ে আমিও অনেক আগ্রহী। চু্ক্তিও হয়ে গেছে। শিগগিরই আমরা শুটিং-এ যাচ্ছি।’

ছবিটিতে আগের সিমলাকে পাওয়া যাবে উল্লেখ্য করে তিনি বলেন, ‘এখানে দর্শকরা আগের সিমলাকেই খুঁজে পাবেন। কথা দিতে পারি। সিমলা বলতে আসলে ১৬ বছর আগের ম্যাডাম ফুলিকে খুঁজে পাবেন সবাই। আমি চাই ১৬ বছর আগের সময়ে ফিরে যেতে। আবার নতুন করে শুরু করতে।’

এ দিকে গত কয়েক বছর ধরে একদমই দেখা যাচ্ছে না সিমলাকে। তবে সিমলার দাবি কিছুটা বিরতি থাকলেও অভিনয়ের ধারাবাহিকতার মধ্যেই আছেন তিনি।

গত বছর দুটি ছবিতে অভিনয় শুরু করলেও পারিবারিক কারণে মাঝে কিছু দিন শুটিং বন্ধ ছিল। ‘নাইওর’ ও ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবি দুটির কাজ এখন শেষের দিকে।

নিউজবাংলা/একে

Share This:

Comments

comments

Previous: হিন্দু মেয়ে ধর্মান্তরিত হয়ে মুসলিম বন্ধুকে বিয়ে: অতপর হাজতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*