নিউজবাংলা: ২জুলাই, বৃহস্পতিবার:

বরিশাল : বরিশাল মহানগর ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বাতিলের আবেদন জানিয়ে সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমকে আইনি নোটিশ দিয়েছেন সংগঠনটির সাবেক ছয় ছাত্রনেতা।

 

একই সঙ্গে নোটিশপ্রাপ্তির তিন কার্যদিবসের মধ্যে মহানগর ছাত্রলীগের কমিটি বাতিল করে নতুন কমিটি গঠন করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

ছাত্রলীগের সাবেক ছয় ছাত্রনেতার পক্ষে অ্যাডভোকেট মো. আজাদ রহমান বুধবার এই নোটিশ দেন।

নোটিশদাতারা হলেন, বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান, সাবেক আহ্বায়ক কমিটির সদস্য আবুল বশার সুমন, এস এম মাসুদ, ইব্রাহিম কামাল, বরিশাল নগরীর ২১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগকর্মী মো. শাকিল হাওলাদার এবং মো. আতিকুর রহমান পাভেল।

এতে বলা হয়, মহানগর ছাত্রলীগের কমিটি ভেঙে নতুন কমিটি করা না হলে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ইতোমধ্যে ওই নোটিশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি বদিউজ্জামান সোহাগ, সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম, বরিশাল মহানগর সভাপতি মো. জসিমউদ্দিন এবং সাধারণ সম্পাদক অসীম দেওয়ান রবাবর পাঠানো হয়েছে।

নোটিশে আরো বলা হয়, ২০১১ সালের ৯ জুলাই মহানগর ছাত্রলীগের শুধু সভাপতি ও সাধারণ সম্পাদক পদ অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। মহানগর সভাপতি ও সাধারণ সম্পাদক এ পর্যন্ত নগরীর ওয়ার্ড শাখাগুলো পুনর্গঠন করতে পারেননি। এমনকি মহানগর কমিটি মেয়াদোত্তীর্ণ হলেও কাউন্সিলের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়নি।

 

 

নিউজবাংলা/একে