নিউজবাংলা: ৬জুলাই, সোমবার:

বিশেষ প্রতিনিধি:

টাঙ্গাইলের দেলদুয়ারে দেনা পরিশোধ করতে না পেরে পৃথক স্থানে আনন্দ রাজবংশী (৫০) ও নিকসন (৪৫) নামে দুই ব্যক্তি আত্মহত্যা করেছে।

রবিবার রাতে উভয়েই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। সোমবার সকালে খবর পেয়ে দেলদুয়ার থানা পুলিশ লাশ দুটি উদ্ধার করে। আনন্দ রাজবংশীর উপজেলার সদরের মাঝিপাড়ার নিদারুণ রাজবংশীর ছেলে। নিকসন উপজেলার সুবর্ণতুলি গ্রামের জবদুল কাজীর ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, আনন্দ রাজবংশী এলাকার বিভিন্ন লোকের কাছ থেকে চড়া সূদে ধার নিয়ে ঋণগ্রস্থ হয়ে পড়েন। তাদের দেনা পরিশোধ করতে না পেরে বেশ কিছুদিন ধরেই হতায়শায় ছিলেন আনন্দ। গত রাতেও জনৈক এক ব্যক্তি সুদের টাকা চাইতে আসলে টাকা না থাকায় সে বিপাকে পড়ে যায়। রাতের কোন এক সময়ে সে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্মা করে।

এদিকে নিপসন বিদেশি ডলাল দিনারের ব্যবসা করতে গিয়ে ঋণে জড়িয়ে পড়েন। ঋণের টাকা পরিশোধ করতে না পেরে প্রায়ই গা ঢাকা দিয়ে থাকতে হতো নিপসনকে। আর কত দিন গা ঢাকা দিবে নিপসন। তাই গত রাতে গলায় ফাঁস লাগিয়ে চিরতরে গা ঢাকা দিল নিপসন।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন দুই ব্যক্তির আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে নিউজবাংলাকে বলেন, লাশ দুটি পুলিশ উদ্ধার করেছে।

নিউজবাংলা/একে