নিউজবাংলা: ৬জুলাই, সোমবার:

বিশ্বনাথ প্রতিনিধি:

সিলেটের বিশ্বনাথের লামাকাজি ইউনিয়ন। ওই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রইছ আলী। রইছ আলীর দুই ছেলে ফয়জুল ইসলাম ও ফখরুল ইসলাম।

নেতার ছেলে হিসেবে বাবার সেল্টারে এলাকায় ছেলেরা অপরাধ কর্মকান্ড চালায়। এমন অভিযোগ এলাকাবাসির দীর্ঘদিনের। ফয়জুল ও ফখরুলের যন্ত্রনায় অতিষ্ট এলাকাবাসি।

এনিয়ে গত কয়েকদিন ধরে আওয়ামীলীগ নেতা রইছ আলীর দুই ছেলে ফয়জুল আর ফখরুলের সন্ত্রাসী কর্মকান্ডে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। গতকাল রবিবার রাত ৯টায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রইছ আলী ও সদস্য এনামুল হক এনাম গ্রুপের মধ্যে এনিয়ে মারামারিতে জড়িয়ে পড়ে। এসময় রইছ আলীর ছেলে যুবলীগ নেতা ফখরুল আহমদকে গণধোলাই দেয় এনাম গ্রুপের কর্মীরা। মারামারিতে এছাড়া এনাম গ্রুপের যুবলীগ নেতা বাবুল, জুনেদ ও সুলতান আহত হয়। রইছ আলীর ছেলে ছাত্রলীগ নেতা ফখরুল আহমদকে গুরুত্বর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানাগেছে। রাত ১০ টায় এরিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় উত্তেজনা বিরাজ করছিল।

এ ব্যাপারে লামাকাজি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রইছ আলী সাংবাদিকদের বলেন, আমার ছেলের উপর আতর্কিতভাবে হামলা করে এনামুল হক এনামের লোকজন। তিনি বলেন, তাঁর ও ছেলের উপর আনিত অভিযোগ মিথ্যা বানোয়াট।

এনামুল হক এনাম বলেন, দলীয় গ্রুপিং নিয়ে মারামারি হয়েছে। তিনি বলেন, আমার কোন গ্রুপ নেই। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয় বলে তিনি দাবি করেন।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাটানো হয়েছে।

নিউজবাংলা/একে