নিউজবাংলা: ১২ জুলাই, রোববার :

নারায়ণগঞ্জ: প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা রবিবার নারায়ণগঞ্জ আদালত পরিদর্শন করেছেন।

এ সময় তিনি জেলা ও দায়রা জজ আদালতের সভাকক্ষে বিচারক, আইনজীবী ও জেলা প্রাশসন, পুলিশ প্রশাসন, সিভিল সার্জনসহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বৈঠক করেন। এসময় তিনি আদালতের বিচারক কার্যক্রম বিষয়ে সংশ্লিষ্টদের বিভিন্ন দিকনির্দেশনা দেন।

রবিবার নারায়ণগঞ্জ জেলা জজ আদালতের সভাকক্ষে আয়োজিত বিচার বিভাগীয় সম্মেলনে প্রধান বিচারপতি প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

সভাপতিত্ব করেন সিনিয়র জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেন। এসময় বক্তব্য দেন জেলা প্রশাসক আনিছুর রহমান মিঞা, পুলিশ সুপার ড. খন্দকার মহিদ উদ্দিন, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শহীদুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস জুয়েল প্রমুখ। এসময় তার সাথে ছিলেন সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জাকির হোসেন।

এর আগে প্রধান বিচারপতি শহরের শায়েস্তা খান সড়কে অবস্থিত নবনির্মিত  জুডিশিয়াল বহুতল ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করেন। পরে তিনি জেলা আইনজীবী সমিতির বার ভবনে সিনিয়র আইনজীবীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় আইনজীবীরা প্রধান বিচারপতির কাছে তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরলে প্রধান বিচারপতি আইনজীবীদের সেসব সমস্যা সমাধানের আশ্বাস দেন।

নিউজবাংলা/একে