Breaking News
  • ঝিনাইদহের শৈলকুপায় যুবকের লাশ উদ্ধার
  • নেকমরদ আ’লীগের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট
  • যানজট-মাদকমুক্ত-পরিস্কার শহর গড়ার প্রত্যয় গাইবান্ধা পৌর মেয়রের
  • ‘ইতিহাস কথা বলে-সংগ্রাম থেকে স্বাধীনতায় বঙ্গবন্ধু’ শীর্ষক চিত্র প্রদর্শনী ঝিনাইদহে
  • ঝিনাইদহের মহেশপুরে বিজিবির গুলিতে গরু ব্যবসায়ীর মৃত্যু

জাতীয় প্রেসক্লাবের ফ্যামিলি ডে-২০১৬ টাঙ্গাইলের যমুনার পাড়ে অনুষ্ঠিত

নিউজবাংলা: ৩০ জানুয়ারি, শনিবার:

টাঙ্গাইল প্রতিনিধি:

জাতীয় প্রেসক্লাবের বার্ষিক ফ্যামিলি ডে-২০১৬ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে। টাঙ্গাইলের ভূঞাপুরের যমুনা নদীর পাড়ে গড়ে ওঠা যমুনা রিসোর্ট পিকনিক স্পট এদিন হাজারো সংবাদকর্মীর মিলন মেলায় পরিণত হয়।

শুক্রবার দুপুরে ঢাকা থেকে ‘জাতীয় প্রেসক্লাব এক্সপ্রেস’ নামের একটি বিশেষ ট্রেনে করে পিকনিক স্পটে আসেন জাতীয় প্রেসক্লাবের সদস্য প্রায় ৮০০ সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যসহ প্রায় আড়াই হাজার সদস্যের একটি দল।

এ সময় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব আবুল কালাম আজাদ, জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, সহ-সভাপতি আমিরুল ইসলাম কাগজী, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ আলী, ইলিয়াস হোসেন, দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার, যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল ইসলাম, বিভিন্ন গণমাধ্যমের সম্পাদক, সিনিয়র সাংবাদিক, প্রেসক্লাবের সদস্যরাসহ তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

ফ্যামিলি ডেতে জাতীয় প্রেসক্লাবের সদস্যদের সঙ্গে টাঙ্গাইলের জেলা প্রশাসক মাহবুব হোসেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরণ, টাঙ্গাইলের র‌্যাব-১২ এর ক্রাইম ডিভেনশন কোম্পানির (সিপিসি-৩) কোম্পানি কমান্ডার মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মাওলাসহ সকল সদস্য তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

ফ্যামিলি ডেতে দুপুরের খাবারের পর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় টাঙ্গাইল জেলা শিল্পকলা একাডেমির শিল্পীরা সঙ্গীত ও নৃত্য পরিবেশন করেন।

পরে ফ্যামিলি ডের বিশেষ আকর্ষণ হিসেবে জাতীয় প্রেসক্লাবের সদস্যদের নিয়ে র‌্যাফেল ড্র-এর আয়োজন করা হয়। সন্ধ্যায় ঢাকার উদ্দেশে রওনা হন প্রেসক্লাবের সদস্যরা।

নিউজবাংলা/একে

 

Share This:

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*