Breaking News

বাসাইলে বন্ধুর সাথে মাছ ধরতে এসে নদীতে ডুবে কিশোরের মৃত্যু

নিউজবাংলা: ২২ অক্টোবর, বৃহস্পতিবার:

বাসাইল(টাঙ্গাইল)সংবাদদাতা:

টাঙ্গাইলের বাসাইলে মাছ ধরতে এসে নদীতে ডুবে বায়েজিদ (১৬) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

বায়েজিদ সখীপুর উপজেলার প্রতিমা বংকী গ্রামের বাদশা মিয়ার ছেলে। আজ বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার নাইকানবাড়ী ক্লাবঘর এলাকায় বংশাই নদীতে মাছ ধরতে এসে পানিতে ডুবে নিখোঁজ হয় বায়েজিদ।

স্থানীয়রা জানান, বায়েজিদসহ তিন বন্ধু মিলে বৃহস্পতিবার বিকেলে মাছ ধরতে আসে বাসাইল উপজেলার বংশাই নদীতে। তিন বন্ধু নদীর এপার থেকে ওপার যাওয়ার জন্য নদীতে সাঁতার কাটতে থাকে। এসময় দুই বন্ধু নদী পার হতে পারলেও পানিতে ডুবে যায় বায়েজিদ। সাঁতার কাটার সময় বায়েজিদের কোমড়ে একটা লটি বাঁধা ছিল। দুই বন্ধুর আর্তচিৎকারে স্থানীয় লোকজন এসে নদীতে খুঁজতে থাকে বায়েজিদকে। স্থানীয়রা ব্যর্থ হয়ে বাসাইল ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের লোকজন ঘন্টাব্যাপি খোঁজাখুঁজির পরও বায়েজিদকে জীবিত বা মৃত উদ্ধার করতে পারেনি। পরে ময়মনসিংহ থেকে উদ্ধার কর্মীরা উদ্ধার কাজে অংশ নিয়ে রাত সাড়ে ৮টার দিকে বায়েজিদের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে বাসাইল ফায়ার সার্ভিস অফিসের কর্মকর্তা দেওয়ান জাহাঙ্গীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ময়মনসিংহ থেকে উদ্ধার কর্মী এনে দীর্ঘ সময় উদ্ধার কাজ চালিয়ে রাত সাড়ে ৮টার দিকে বায়েজিদের লাশ উদ্ধার করা হয়।

নিউজবাংলা/একে

Share This:

Comments

comments

Previous: বিনাদোষে ২২ বছর, ২৫ বছর পর পরিবারের কথা
Next: ভালুকার গরীব ছাত্রদের জন্য আমেরিকান ছাত্রদের উপহার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*