নিউজবাংলা: ১৪ আগস্ট, শুক্রবার:

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জ শহরতলীর যশেরআব্দা এলাকার একটি ডোবা থেকে ডলি আক্তার নামে এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছিল পুলিশ।

ঘটনার পর থেকেই উধাও হয়ে গেছে ডলি আক্তারের স্বামী লাল মিয়া ও ৫মাস বয়সী এক শিশু কন্যা। এ ঘটনার পর থেকেই পুলিশ তার সন্তান ও স্বামী লাল মিয়া খোজছে।
এরপর থেকেই পুলিশের সারাশি অভিযান শুরু হয়। গতকাল বিকালে গোপন সংবাদের ভিত্তিতে এস আই ওমর ফারুক এর নেতৃত্বে এক অভিযান চালিয়ে আজমিরীগঞ্জ উপজেলার বিরাট (ফতেহপুর) থেকে হত্যা মামলার এজাহার নামীয় ফতেহপুর গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে মোঃ জাহির মিয়া (৫০) আসামীকে গ্রেফতার করেন।
পুলিশ সূত্রে জানা যায়, ডলির বাবা সুফল আমিন চৌধুরীর বাদি হয়ে হবিগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন মামলায় ডলির স্বামী লাল মিয়াসহ ৮জনের নাম উল্লেখ করেন। দায়ের করা মামলার বিবরণ জানা যায়, গত ৭ আগস্ট যশেরআব্দার এলাকার অ্যাডভোকেট আশিকের বাসা ভাড়া নেয় আজমিরীগঞ্জ উপজেলার বিরাট গ্রামের ভাঙ্গারী ব্যবসায়ী লাল মিয়া। ওইদিনই সে তার স্ত্রী ডলি আক্তার ও ৫ মাস বয়সী এক মেয়ে শিশুকে নিয়ে ভাড়া বাসায় উঠে। পরে গত সোমবার সকালে আশপাশের লোকজন বাড়ির পার্শ্ববর্তী ডোবায় একটি পা ভেসে থাকতে দেখেন। হবিগঞ্জ সদর থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে এস আই ওয়াহেদ গাজীর নেতৃত্বে একদল পুলিশ ডলি আক্তারের মৃতদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরীর পর ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠায়। বিকেলে ডলির মৃতদেহ তার বাবা সুফেল আমিন চৌধুরীর কাছে হস্তান্তর করা হয়।

নিউজবাংলা/একে