নিউজবাংলা: শনিবার, ২৭ জুন:

সাভার : ধামরাইয়ে বৃষ্টির মধ্যে আট বছরের শিশুকে এক ভণ্ড- পীর জোর করে ধর্ষণের চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গ্রামবাসীর রোষানলে এলাকা ছেড়ে ওই পীর পালিয়েছে বলে জানা গেছে।

শুক্রবার কাওয়ালিপাড়া এলাকায় মাঝিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে শুক্রবার বিকালে ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকে এখনও পর্যন্ত আটক করতে পারেনি পুলিশ।

শিশুটির পরিবার জানায়, শিশুটি গতকাল দুপুরে বৃষ্টির মধ্যে বাড়ির পাশে গাজীখালী নদীতে গোসল করতে যায়। এসময় সোনিয়ার বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই গ্রামের ভণ্ড- পীর নামে খ্যাত আলতাফ হোসেন (৫০) তাকে গোসল করা অবস্থায় ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে শিশুটি চিৎকার দিলে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায় আলতাফ। পরে ঘটনাটি লোকমুখে ছড়িয়ে পড়লে উত্তেজিত গ্রামবাসীর রোষাণলে গা ঢাকা দেয় আলতাফ।

এ ব্যাপারে ধামরাইয়ের কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আশরাফ উদ্দিন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। কিন্তু অভিযুক্ত আলতাফ হোসেন গা ঢাকা দেওয়ায় তাকে এখনও আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় অভিযুক্ত ব্যাক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে। তবে দ্রুত আলতাফকে আটক করা হবে বলেও জানান তিনি।

 

 

নিউজবাংলা/একে