নিউজবাংলা: শনিবার, ২৭ জুন:

(ঝালকাঠি) : মোবাইল ফোনে প্রেম। আর এই প্রেমের টানে প্রেমিক ইসমাইল মোল্লার সঙ্গে দেখা করতে আসেন প্রেমিকা প্রিয়াঙ্কা রাণী।

কিন্তু বিধিবাম, ১০ দিন অপেক্ষা করেও ইসমাইলের সঙ্গে দেখা হয়নি তার! উল্টো পুলিশের হাতে ধরা পড়ে আদালত পর্যন্ত যেতে হয়েছে প্রিয়াঙ্কাকে।



শনিবার দুপুরে প্রিয়াঙ্কা রাণীকে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের প্রিয়াঙ্কা রাণী (১৯) ১০ দিন আগে ইসমাইলের বাড়ি ঝালকাঠির রাজাপুরের দুর্গম চর পালট গ্রামে আসেন।

শুক্রবার সন্ধ্যায় একটি এনজিও’র মাধ্যমে জানতে পেরে পুলিশ রাজাপুরের চরপালট গ্রামের শাহজাহান মোল্লার বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। পুলিশ প্রেমিক ইসমাইল মোল্লার বাবাকেও এ ঘটনায় আটক করেছে।

কলেজ ছাত্রী প্রিয়াঙ্কা রাণী জানান, কয়েক মাস আগে ইসমাইলের সঙ্গে মোবাইল ফোনে পরিচয় হয় তার। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এরই মধ্যে ইসমাইলের কথা মতো ১৮ জুন ঢাকায় এসে এক আত্মীয়ের বাসায় ওঠেন প্রিয়াঙ্কা।

পরদিন ইসমাইল শ্যামলী কাউন্টারে আসতে বলেন তাকে। সেখানে ইসমাইল ও তার বাবা শাহজাহান উপস্থিত ছিলেন।

কিন্তু গোপনে প্রিয়াঙ্কাকে দেখে সটকে পড়েন ইসমাইল। প্রিয়াঙ্কা কাউন্টারে এসে ইসমাইলকে না পেয়ে তার বাবাকে পায় এবং নাছড়বান্দা প্রিয়াঙ্কা তার বাবাকে কোনো মতেই ছাড়তে নারাজ। পরে কোনো উপায় না পেয়ে ইসমাইলের বাবা তাকে ২১ জুন গ্রামের বাড়ি চর পালট নিয়ে যান। সেখান থেকে পুলিশ তাকে থানায় নিয়ে আসেন।

রাজাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব মিস্ত্রী জানান, মেয়ে স্বেচ্ছায় এসেছে। তাছাড়া মেয়েপক্ষ কোনো অভিযোগ করেননি। তাই আদালতের মাধ্যমে তাকে পরিবারের কাছে তুলে দেওয়া হবে। অন্যদিকে, ছেলের বাবাকে স্থানীয় জনপ্রতিনিধির জিম্মায় দেওয়া হয়েছে।

 

 

নিউজবাংলা/একে