নিউজবাংলা: ১২ জুলাই, রোববার :

ঢাকা : ঈদ মানেই খুশি ঈদ মানেই আনন্দ। আর সেই খুশির বন্যায় ভেসে থাকে সবার চিত্ত। তবে এবারের আসন্ন ঈদুল ফিতরে বর্তমানের আলোচিত চিত্রনায়িকা পরীমনির মন মোটেও ভালো থাকছে না বলেই অনুমান করা যায়।

কারণ ঈদে মুক্তিপ্রাপ্ত ছবির মিছিলে থেকেও শেষ পর্যন্ত বাদ পড়ে গেল পরীমনি অভিনীত ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবিটি। জানা গেছে, সেন্সর বোর্ড থেকে আনকাট সেন্সর সার্টিফিকেট পাবার পরও একেবারে শেষ মুহুর্তে এসে ছবিটি মুক্তি না দেবার সিদ্ধান্ত নিয়েছেন ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান।
এর ফলে প্রথমবারের মত ঈদে নিজের ছবির মুক্তি পাবার যে স্বপ্ন পরীমনি দেখছিলেন আপাতত তা সম্ভব হচ্ছে না। এ প্রসঙ্গে ছবিটির পরিচালক এস এ হক অলিকের সাথে যোগাযোগ করা হলে তিনি বললেন, ‘আমরা গত ৭ জুলাই সেন্সর সার্টিফিকেট পাবার পর ছবিটি আসন্ন ঈদে মুক্তি দেবার প্রস্তুতি শুরু করেছিলাম। কিন্তু শেষ পর্যন্ত টেকনিক্যাল কারণে আমরা ছবিটি ঈদে মুক্তি দিতে পারছি না। বিষয়টা আমাদের জন্য কিছুটা হতাশাজনক।
তবে আমরা ঈদের ঠিক পরপরই ছবিটি মুক্তি দেবো এটা নিশ্চিত। আশা করবো দর্শকরা এতে কষ্ট নিবেন না।’ প্রসঙ্গত, এই ছবিটিতে পরীমনি অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে। এই ছবিটিতে অভিনয় করেছেন চম্পা, সাদেক বাচ্চু, ববিসহ আরও অনেকে।

 

নিউজবাংলা/একে