Breaking News
  • টাঙ্গাইলে পাঠ্যপুস্তক উৎসব দিবস পালন
  • ঈশ্বরদীতে বিনামূল্যে বই বিতরণ উদ্বোধন করলেন ভূমি মন্ত্রী
  • কলাপাড়ায় চারণ সাংবাদিক মোনাজাত উদ্দিনের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরণসভা অনুষ্ঠিত
  • সাত বছরে বাংলাদেশ অনেক এগিয়ে গেছে
  • ইউনিয়ন পরিষদ নির্বাচনও দলীয় প্রতীকে হবে

বগুড়ায় ব্যবসায়ীকে হত্যা করে ট্রাক ছিনতাই

নিউজবাংলা: ১৭ ডিসেম্বর, বৃহ.বার:

বগুড়া: বগুড়ায় এক পিয়াজ ব্যবসায়ীকে হত্যার পর পিয়াজ বোঝাই ট্রাক ছিনতাই করে নিয়ে গেছে দূর্বৃত্তরা। বুধবার বিকেলে নদী থেকে ওই পিয়াজ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার পিয়াজ ব্যবসায়ী সামছুল হক (৬০) ট্রাকযোগে পিয়াজ নিয়ে বুধবার ঢাকা যাচ্ছিলেন। পথিমধ্যে ওই ট্রাকেই চেতনাশক ওষুধ  খাইয়ে তাকেসহ তার এক সহযোগিকে অচেতন করে দুর্বৃত্তরা। একপর্যায়ে তারা পিয়াজ ব্যবসায়ী সামছুল হককে হত্যা করে বগুড়ার শাজাহানপুর উপজেলার মাদলায় করতোয়া নদীতে লাশ ফেলে দিয়ে পিঁয়াজসহ  ট্রাক নিয়ে পালিয়ে যায়।

বুধবার বিকেলে স্থানীয় জনগণ নদীতে লাশ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

শাহজানপুর থানার কৈগাড়ী পুলিশ ফাঁড়ির এসআই আব্দুল আজিজ জানান, কারা সামছুল হককে হত্যা করেছে তা জানা যায়নি। সামছুল হকের ২৮ বস্তা পিঁয়াজসহ ট্রাকটি ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।  এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে।

অপরদিকে, বৃহস্পতিবার জেলার সোনাতলা উপজেলার গজারিয়া সাতবিল থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

এলাকাবাসী জানান, বৃহস্পতিবার সকাল ১১টায় গজারিয়া সাতবিলে আব্দুল বাকী (৩৫) নামের এক ব্যক্তির লাশ দেখে জনগণ পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। নিহত আব্দুল বাকী উপজেলার মধুপুর ইউনিয়নের গজারিয়া গ্রামের মৃত কাটু মন্ডলের পুত্র। সোনাতলা থানার এস আই রেজাউল জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে থানায় মামলা হয়েছে।

নিউজবাংলা/একে

Share This:

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*