Breaking News
  • মাদক ব্যবসায়ীর কামড়ে পুলিশ আহত
  • আত্রাইয়ে আলুর বাম্পার ফলনে কৃষকের মুখে হাসির ঝিলিক
  • স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে প্রশাসনের আন্তরিক প্রচেষ্টা অব্যাহত থাকবে….জেলা প্রশাসক-গাইবান্ধা
  • ব্রাক্ষবাড়ীয়ায় শিক্ষার্থী-ছাত্রলীগের সংঘর্ষে রণক্ষেত্রে পরিণত পুরো শহর
  • বিশ্বনাথে মাদ্রাসা ছাত্র খুন, হত্যাকারীদের ফাঁসির দাবিতে পোস্টারিং

সড়ক দুর্ঘটনায় পুত্র নিহত! ভূমি মন্ত্রীর বাড়িতে শোকের মাতম !!

নিউজবাংলা: ০৯ জানুয়ারি, শনিবার:

ঈশ্বরদী ( পাবনা) প্রতিনিধি:
ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি.’র ২য়পুত্র হিরক হাসানুর রহমান শরীফ রানা (৩৯) আজ সকালে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পার্শ্বে টাঙ্গাইলের ইব্রাহিমপুরে সড়ক দুর্ঘটনায় নিহত হন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

রানা শরীফ তার স্ত্রী ঈশ্বরদী সুগার ক্রপ ইনষ্টিটিউট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও পরিবারে অপর দুজনকে সাথে নিয়ে স্ত্রীর চিকিৎসার জন্য মাইক্রোবাস যোগে ঢাকা যাচ্ছিলেন। বঙ্গবন্ধু সেতু পার হয়ে কিছুদুর পথ অতিক্রম করার পর পূর্ব থেকেই দূর্ঘটনার কবলে পড়া থাকা একটি গাড়ির সন্নিকটে মাইক্রোবাসটি পৌঁছালে ঘন কুয়াশায় সকাল ৮টায় তাদের গাড়ী আটকে যায়। সেই মুহূর্তে পিছন থেকে আসা অপর একটি গাড়ী সজোরে মাইক্রোবাসটিকে ধাক্কা দেয় এবং গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। দ্রুত তাদেরকে উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতলে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক সকাল ০৯.৩০ মিনিটে ভূমিমন্ত্রীর ২য় পুত্র রানা শরীফকে মৃত ঘোষণা করে।
রানার মরদেহ আনার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাালে ছুটে যান ঈশ্বরদীর পৌর সভার নব নির্বাচিত মেয়র ও ভূমিমন্ত্রীর জামাতা আবুল কালাম আজাদ মিন্টু,ভূমিমন্ত্রীর এপিএস বশির আহমেদ বকুল,ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি আব্দুস সালাম খান। দুপুর ১ টায় তারা মরহুম রানার স্ত্রী ও আত্মীয়স্বজনকে সাথে নিয়ে ঈশ্বরদীর নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।
দূর্ঘটনার দিন ভূমিমন্ত্রী নিজ বাড়িতে অবস্থান করছিলেন। এখবর ছড়িয়ে পড়লে ভূমিমন্ত্রীর পরিবারসহ ঈশ্বরদীর সর্বত্র শোকের ছায়া নেমে আসে। মরহুমের মরদেহ এসে পোঁছালে বাদ মাগরিব ঈশ্বরদী কেন্দ্রীয় গোরস্থানে নামাজে জানাযা শেষে তার একমাত্র মেয়ের কবরের পাশে তাকে দাফন করা হবে। ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি.’র ৫ ছেলে ও ৫ মেয়ের মধ্যে রানা চতুর্থ ও ছেলেদের মধ্যে (মেজ) ২য়।
সাপ্তাহিক জয়পত্র পরিবার রানা শরীফের মৃত্যুতে গভীরভাবে শোকাহত হয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করেন। রানা শরীফের মৃত্যুতে শোকাহত হয়ে আরো যারা শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন-ঈশ্বরদী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনিসুন্নবী বিশ্বাস,সহ-সভাপতি নায়েব আলী বিশ্বাস,এম রশিদুল্লাহ,গোলাম মোস্তফা চান্না মন্ডল,আতম শহিদুজ্জামান নাসিম,আকরাম আলী খান,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ মোখলেসুর রহমান মিন্টু,ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সভাপতি ও নব নির্বাচিত মেয়র আবুল কালাম আজাদ মিন্টু,সাধারন সম্পাদক মোঃ ইছাহক আলী মালিথা,সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল আজিজ,দপ্তর সম্পাদক জুলমত আলী,উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ সাদেক আলী বিশ্বাস,শরিফুল হাসান আরিফ,খাইরুজ্জামান লিটন,যুগ্ন সাধারন সম্পাদক ইমরুল কায়েস দারা,উপজেলা যুবলীগের সভাপতি আব্দুস সালাম খান,সাধারন সম্পাদক মোঃ শফিউল আলম বিশ্বাস,সেচ্ছাসেবকলীগের সভাপতি কবির আলী হিরু,কৃষকলীগের সভাপতি ফজলুর রহমান মালিথা,মুলাডুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম হোসেন মালিথা,মূলাডুলি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালেক মালিথা,সাধারন সম্পাদক কামাল হোসেন মিঠু,দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বকুল সরদার,সাহাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আকাল সরদার,সাধারন সম্পাদক আতিয়ার রহমান ভোলা,পাকশি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান হব্বুল,সহ-সভাপতি এনাম বিশ্বাস,সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বাবু মন্ডল,উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের বিশ্বাস,সাধারন সম্পাদক আবু সাঈদ,পৌর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন সোহাগ,সাধারন সম্পাদক আরাফাত রহমান রাসেল,সাংবাদিক নেতৃবৃন্দ,বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ,বিভিন্ন পত্রিকার সম্পাদক,সাংবাদিক বৃন্দ,আত্মিয়-স্বজন,বন্ধু-বান্ধব,শুভাকাঙ্খিসহ অসংখ্য মানুষ।

নিউজবাংলা/একে

Share This:

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*