নিউজবাংলা: ২৯জুলাই : বুধবার:

ঢাকা: অভিনয় দিয়ে মাত করেছেন বলিউডের রঙিন পর্দা। সেইসাথে গায়িকা হিসেবেও বেশ নাম করেছেন কৃষ তারকা প্রিয়াঙ্কা চোপড়া। এবার তিনি একজন সেরা স্ত্রী হিসেবেও দাম্পত্যের সাফল্য পেতে চাইছেন।

শুরু থেকেই যে ছবিতে কাজ করেন, বক্স অফিসে সাফল্য পেয়েছে। শাহরুখ থেকে হালের রণবীর কাপুর- প্রায় সবার সাথেই দেখা গেছে প্রিয়াঙ্কার জমজমাট রসায়ন। আর অভাবনীয় সাফল্যের প্রেরণাতেই এই ভারতীয় সুন্দরী এবার আত্মবিশ্বাসী হলেন সংসার করলে তিনি সেরা স্ত্রী হবেন বলে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তার ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে জানতে চাওয়া হয়। সেখানে প্রিয়াঙ্কাকে জিজ্ঞেস করা হয় তিনি কি ক্যারিয়ারের শীর্ষে থাকতে থাকতেই গ্ল্যামার জগৎ থেকে নিজেকে সরিয়ে নেবেন? সেই উত্তরে প্রিয়াঙ্কা বলেন, তিনি সেদিনই সিনেমার জগৎ থেকে সরে যাবেন, যেদিন তিনি নিজের কাজ নিয়ে সন্তুষ্ট হয়ে যাবেন। যতদিন না তিনি তৃপ্ত হচ্ছেন, ততদিন তিনি কাজ করে যাবেন।

প্রিয়াঙ্কা আরো মনে করেন, বলিউডে তিনি অর্জন করতে এসেছেন, এবং এখনও নিজেকে একজন অর্জনকারী হিসেবেই দেখেন। প্রতিদিন প্রতিমুহূর্তে নতুন কিছু শিখছেন তিনি।

সমস্ত ক্ষেত্রে, সব কাজেই নিজের সেরাটা দিতে অভ্যস্থ প্রিয়াঙ্কা। তাই পিগি চপস মনে করেন যখন সংসার করবেন, তখন সেখানেও সেরা স্ত্রী হবেন তিনি।

অন-স্ক্রিনে সঞ্জয় লীলা বনশালীর ছবি ‘বাজিরাও মস্তানি’তে বাজি রাওয়ের স্ত্রী কাশী বাইয়ের ভূমিকায় অভিনয় করছেন প্রিয়ঙ্কা। আগামী ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে এই ছবি।

নিউজবাংলা/একে