নিউজবাংলা: শুক্রবার, ২৬ জুন

 

বিশ্বনাথ প্রতিনিধি:

সাবেক সংসদ সদস্য, ‘নিখোঁজ’ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর সন্ধান দাবিতে সিলেটের বিশ্বনাথ উপজেলা বিএনপি, যুবদল, সেচ্ছাসেবকদল, ছাত্রদল ও শ্রমিকদলের (একাংশ) যৌথ উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। আগামী ৩০ শে জুন উপজেলা সদরস্থ সেবা কমিউনিটি সেন্টারে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে।

ইফতার মাহফিলকে সফলের লক্ষ্যে বুধবার এক জরুরী কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। বিএনপি নেতা আব্দুল গণির সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের (একাংশ) সদস্য সচিব আজাদুর রহমান আজাদের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপি’র সদস্য ও বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহমেদ নুরউদ্দিন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক সুরমান খান, ছাত্রদলের সাবেক আহবায়ক শামছুল ইসলাম, সেচ্ছাসেবকদলের যুগ্ম-আহবায়ক আশিকুর রহমান রানা, তাজউদ্দিন আহমদ কিনু, বিএনপি নেতা রোশন আলী, সেবুল মিয়া, সুমন মিয়া, ছাত্রদলের যুগ্ম-আহবায়ক শাহজাহান, আব্দুল মুমিন, হেলাল মিয়া, হীরা মিয়া, আব্দুল কাইয়ূম, সুনু মিয়া, মিজাম উদ্দিন মেম্বার, জাহেদ আহমদ, শিমুল আহমদ, শিপন তালুকদার, দুলাল মিয়া, ছুরাব আলী, ছালিক মিয়া, আজিজুল, ওয়াসিম, শাহ নিজাম, আলম খান প্রমুখ।

সভায় বক্তারা ইলিয়াস আলীকে অভিলম্বে জনতার মাঝে ফিরিয়ে দেওয়ার দাবি জানান এবং আগামী ৩০ জুনের দোয়া ও ইফতার মাহফিলকে সফল করার জন্য সকল নেতা-কর্মীদের উপস্থিত থাকার অনুরোধ জানান।

 

 

নিউজবাংলা/একে